বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘তেজাব’-এর রিমেকে জুটি বাঁধছেন রণবীর-জাহ্নবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১১:২৩ এএম

বলিউড অভিনেতা অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত অভিনীত আশির দশকের সুপারহিট সিনেমা ‘তেজাব’ এর রিমেকের কথা অনেকেরই জানা। সিনেমাটির রিমেকের স্বত্ত্ব পেয়েছেন ‘কবীর সিং’খ্যাত প্রযোজক মুরাদ খেতানি। এই রিমেকে জুটি হিসেবে দেখা যেতে পারে রণবীর সিংহ ও জাহ্নবী কাপুরকে। এটা সত্যি হলে অনীল কাপুর ও মাধুরীর তিন যুগ পর ‘তেজাব’ জ্বালতে আসছেন রণবীর ও জাহ্নবী।

তেজাবে অনীল-মাধুরীকে বেঁধেছিলেন চলচ্চিত্র নির্মাতা এম চন্দ্র। ১৯৮৮ সালে মুক্তি পাওয়া সিনেমাটি হয়েছিল সুপারহিট। ওই সিনেমায় ‘এক দো তিন’ গানের সঙ্গে মাধুরীর নাচ তুমুল জনপ্রিয় হয়েছিল। বলিউডে অভিষেক তার আগে হলেও ওই সিনেমা দিয়েই আসন পাকা করে নেন মাধুরী। এমনকি, ফিল্মফেয়ারের পক্ষ থেকে এই সিনেমার জন্য সেরা অভিনেত্রীর মনোনয়নও পেয়েছিলেন তিনি।

এছাড়া সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনেতা, সেরা কোরিওগ্রাফি-সহ মোট বারোটি বিভাগে মনোনীত হয় ‘তেজাব’। সিনেমাটিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছিলেন অনিল কাপুর।

তবে সিনেমাটির রিমেকের খবরে অসন্তোষ জানিয়েছেন মূল সিনেমার পরিচালক এন চন্দ্র। তিনি বলেছেন, “তেজাব একটি আইকনিক সিনেমা এবং আমি মনে করি না এটি পুনর্নির্মাণ করা উচিৎ। আমি কিংবা অন্য কেউই হোক, এই ধরনের সিনেমাকে কাঁটাছেড়া করা উচিৎ নয়।”

উল্লেখ্য, ‘তেজাব’ এর রিমেকে প্রথমে প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল কার্তিক আরিয়ান ও শ্রদ্ধা কাপুরের। কিন্তু সম্প্রতি জানা যায়, তারা দু’জনেই সিনেমাটি থেকে বাদ পড়েছেন। তাদের পরিবর্তে রণবীর সিংহ ও জাহ্নবী কাপুরের নাম প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন