বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা নেই

সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা নেই। তবে বিএনপির গণ-অবস্থানের নামে কোনো জনদুর্ভোগ সহ্য করা হবে না। গতকাল মঙ্গলবার ডিএমপি সদর দপ্তরে মুজিব কর্নারের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার স্মৃতি ধারণ ও প্রজন্ম থেকে প্রজন্মে বঙ্গবন্ধুর স্মৃতি পৌঁছে দেয়ার উদ্দেশ্যে ডিএমপি হেডকোয়ার্টার্সে ‘মুজিব কর্নার’ স্থাপন করে ডিএমপি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজনৈতিক দল হিসেবে বিএনপির কর্মসূচিতে সরকার কখনো বাধা দেয়নি, কিন্তু বিগত সব কর্মসূচিতে সহিংসতার ঘটনা ঘটে। গণ-অবস্থানের নামে রাস্তা অবরোধ, ভাঙচুর বা ধ্বংসাত্মক কাজ করলে নিরাপত্তাবাহিনী তা প্রতিহত করবে। ধ্বংসাত্মক কাজ হলে তা কঠোরভাবে দমন করা হবে।
অনুষ্ঠানে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান, আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে ১১ জানুয়ারি দেশব্যাপী গণঅবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। এদিন বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত টানা চার ঘণ্টা গণঅবস্থান কর্মসূচি পালন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন