সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেত্রী তুনিশার মৃত্যু: শেজানের জামিনের আবেদন খারিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ২:১১ পিএম

শুটিং সেটে আত্মহত্যা করা অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যা মামলায় অভিযুক্ত অভিনেতা শীজান খানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে মুম্বাইয়ের একটি আদালত। শুক্রবার (১৩ জানুয়ারি) অভিনেতার জামিন আবেদন খারিজ করেছে মুম্বাইয়ের ভাসাই আদালত। মামলার প্রধান আসামি শীজান খান বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন। অভিনেতা এখন থানে কেন্দ্রীয় কারাগারে থাকবেন।

জানা গেছে, শুনানিতে শীজান খানের আইনজীবীরা যুক্তি দিয়েছিলেন যে তুনিশার আত্মহত্যার সাথে শীজানের কোনও সম্পর্ক নেই। অপরদিকে শর্মা পরিবারের আইনজীবী যুক্তি দিয়েছেন যে শীজান সত্য এড়িয়ে যাচ্ছেন, তাকে জামিন দেওয়া উচিত নয়। অত্ঃপর আদালত শীজানের জামিন বাতিল করেন।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়া এক প্রতিবেদন বলছে, আদালতের এ সিদ্ধান্ত শেজান ও তার পরিবার মেনে নেয়নি। শেজানের আইনজীবী তাই মক্কেলের জামিনের জন্য মুম্বাই হাইকোর্টের শরণাপন্ন হতে পারেন।

প্রায় এক মাস হতে চলেছে। তুনিশা মৃত্যুর রহস্যের এখনও কূলকিনারা মেলেনি। রহস্যের জালে বরং জটলা বাঁধিয়েছে একের পর একের নতুন তথ্য। গত ২৪ ডিসেম্বর বিকেলে মুম্বাইয়ে সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় তুনিশা শর্মার (২০) ঝুলন্ত লাশ। মাত্র ২০ বছর বয়সেই না ফেরার দেশে চলে যান ছোট ও বড় উভয় পর্দায় জনপ্রিয় এ অভিনেত্রী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন