রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৫০ হাজার ভক্ত একসঙ্গে দেখবে শাহরুখের ‘পাঠান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৩:৪৬ পিএম

পাঁচ বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে চলতি মাসেই পর্দায় ফিরছেন শাহরুখ খান। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২৫ জানুয়ারি। ‘কিং খানের’ এই প্রত্যাবর্তন উদযাপনে ভারতজুড়ে দুইশর বেশি শহরে সিনেমাটি দেখানোর ব্যবস্থা করেছে তার ফ্যান ক্লাব ‘এসআরকে ইউনিভার্স’। এসআরকে ফ্যান ক্লাবের পক্ষ থেকে ভারত জুড়ে ৫০ হাজার ভক্তদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শোর আয়োজনের ঘোষণা এসেছে।

ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্সের সহ-প্রতিষ্ঠাতা যশ পারিয়ানি নিশ্চিত করেছেন যে, তারা ভারতের ২০০টিরও বেশি শহরে ‘পাঠান’র শোয়ের আয়োজন করবে। শুধুমাত্র এই শো থেকেই ন্যূনতম ১ কোটি টাকার বুকিং আশা করা হচ্ছে। যার ভেতর মুম্বাইতে প্রথম দিনে ৭ থেকে ৮টি এবং দিল্লিতে ৬টি ফার্স্ট ডে ফার্স্ট শোর আয়োজন করা হয়েছে। একইভাবে ভারতের অন্যান্য শহরেও একাধিক শো-র আয়োজন করা হচ্ছে বলে দাবি করা হয়েছে।

এদিকে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষা, পাঠান বয়কটের ডাক, সেন্সর শর্তসহ নানা বিতর্কের মধ্যেই এর মধ্যে গত ১০ জানুয়ারি প্রকাশ পেয়েছে পাঠানের ট্রেইলার। সেখানে শাহরুখকে পাওয়া গেল সন্ত্রাসী গোষ্ঠীর হামলা থেকে দেশ বাঁচানোর মিশনে নামা একজন আন্ডারকভার এজেন্ট হিসেবে।

‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় দীপিকা পাড়ুকোনকেও গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। আর প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তার পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোন পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।

আগামী ২৫ জানুয়ারি বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন