সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে রাখিকে বিয়ের কথা অস্বীকার করছে আদিল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৯:৩৮ এএম

মাত্র সাত মাসের পরিচয়। তাতেই প্রেমিক আদিল শাহ দুরানিকে বিয়ে করে ধর্ম বদলে ফাতিমা হয়েছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু অবাক করা ব্যাপার হলো, স্ত্রীকে অস্বীকার করছেন আদিল। বিয়েই হয়নি তাদের। স্বামীর এমন কথা শুনে নেট মাধ্যম কেঁদে ভাসিয়েছেন রাখি। এদিকে এ ব্যাপারে আদিল পরিষ্কার করে কিছু না বললেও গুঞ্জন উঠেছে, পরিবারের কারণেই রাখিরে অস্বীকার করছেন আদিল।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় কনের সাজে রাখির ছবি। পরে জানা যায়, রেজিস্ট্রি ম্যারেজ করে আদিল খানের সঙ্গে বিয়ে করেছেন রাখি। ছবিতে বরের সাজে রাখির পাশে দেখা যায় প্রেমিক আদিল দুরানি খানকে। বিতর্কিত এই অভিনেত্রী দাবি করেন, বিয়ের কথা অস্বীকার করছে আদিল। এ নিয়ে কেঁদে কেঁদে ভিডিও পোস্ট করেন রাখি। আসলে গত কয়েকদিন ধরেই তারা দাম্পত্য জীবন নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য দিচ্ছেন।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আদিল জানিয়েছেন, ‘হ্যাঁ, রাখি ও আমি বিবাহিত। আমরা একসঙ্গে থাকছি এবং সুখী আছি।’ এর পর যখন আদিলকে প্রশ্ন করা হয় তার পরিবার রাখিকে গ্রহণ করেছে কিনা? তিনি জানান, ‘ওই প্রসেসটা এখনো চলছে।’

ভারতীয় সংবাদমাধ্যমের ওই প্রতিবেদনে আরো বলা হয়, আদিল রাখিকে বিয়ে করার ব্যাপারটা অস্বীকার করেছিলেন কারণ তার পরিবার এখনো এ বিয়ে মেনে নেয়নি।

রাখি সাওয়ান্ত এবং আদিল খানের বিয়ের যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে ছবির সঙ্গে রাখির নাম লেখা ‘রাখি সাওয়ান্ত ফতিমা’ হিসাবে। রিপোর্ট অনুসারে, কথিত নিকাহনামার ভাইরাল ছবিতে দাবি করা হয়েছে- বিয়েটি গত বছর ২৯ মে মুম্বাইয়ের ওশিওয়ারাতে রাখি সাওয়ান্তের বাড়িতে হয়েছিল এবং কনেকে ৫১ হাজার ৭৮৬ টাকার দেনমোহর দেওয়া হয়েছিল।

এর আগে রীতেশ সিংহ নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি। ওই বিয়েও দীর্ঘদিন গোপন রেখছিলেন তিনি। কিন্তু দীর্ঘ হয়নি তার সেই সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান তিনি। এসময় তার জীবনে আসে ছয় বছরের ছোট আদিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন