সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা দিলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৯:৫৭ এএম

বৈষম্যমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকবেন বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহিয়া মাহি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এই দেশ হবে একটি বৈষম্যমুক্ত দেশ। সেই অসমাপ্ত স্বপ্নকে যিনি বাস্তবে রূপ দিচ্ছেন, তিনি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক বৈষম্য দূর করার জন্য ধারাবাহিকভাবে ২০০৮ সাল থেকে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এই অভিনেত্রী বলেন, প্রধানমন্ত্রীর বৈষম্যমুক্ত দেশ গড়ার এই সংগ্রামে আমরা তাকে সাহায্য করব, তার পাশে থাকব। আরও একবার তার প্রতীককে জয়যুক্ত করব এবং সেটি করব আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার বিজয় উপহার দেওয়ার মাধ্যমে।

মাহি আরও বলেন, আপনাদের জন্য প্রধানমন্ত্রী অনেক কিছুই করেছেন। তাহলে আমরা চাঁপাইনবাবগঞ্জবাসী কেন উন্নয়ন থেকে পিছিয়ে থাকব। সারা দেশে যেখানে এত উন্নয়ন হচ্ছে, সেখানে আমরা কেন পিছিয়ে থাকব? তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে শেখ হাসিনার মহাসমাবেশ ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনের উপ-নির্বাচন উপলক্ষ্যে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন