সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

গুরুতর অসুস্থ হৃতিক রোশন, ভুগছেন জটিল রোগে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১০:০৯ এএম | আপডেট : ১০:১০ এএম, ১৫ জানুয়ারি, ২০২৩

কিছুদিন আগেই ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিরল রোগ মায়োসাইটিসের খবর প্রকাশ্যে এসেছে। এরপর বলিউড অভিনেতা বরণ ধাওয়ানের বিরল রোগ ভেস্টিবুলার হাইপোফাংশনের খবরও জানা যায়। আর এবার শোনা যাচ্ছে, কঠিন রোগে আক্রান্ত বলিউড অভিনেতা হৃতিক রোশানও। সম্প্রতি হৃতিকের একটি ভিডিও ভাইরাল হতেই বলিউডে জোর গুঞ্জন চলছে এই খবরের। ভিডিওটিতে দেখা গেছে, মুম্বাইয়ের বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট ক্লিনিকে গিয়েছেন হৃতিক।

এদিকে বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হৃতিক রোশানের রক্ত সংক্রান্ত এই রোগ অনেক দিনের পুরোনো। ‘ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময় মাথায় গুরুতর আঘাত লেগেছিল হৃতিকের। আঘাতের ফলে ব্রেনের একটি অংশে রক্তজমাট বেঁধে যায়। সেই সময় অস্ত্রোপচারও হয়।

হৃতিক রোশন জানান, তিনি মানসিকভাবে অসুস্থ। ‘ওয়ার’ ছবি করার সময় নাকি মানসিক দিক থেকে এতটাই বিপর্যস্ত ছিলেন যে কাজ করতেও অসুবিধা হচ্ছিল। এর পরেও অসুস্থতার মধ্যে দিয়ে সময় পার করেছেন তিনি। এই অসুস্থতা কাটিয়ে ওঠার চেষ্টায় রয়েছেন হৃতিক। এরই মাঝে রুটিন চেকআপেই বোন ম্যারো ক্লিনিকে গিয়েছিলেন হৃতিক।

কিছুদিন আগেই ৪৯-এ পা রেখেছেন হৃতিক রোশন। বিশেষ সেই দিনেই জানা গিয়েছিল, শিগগির প্রেমিকা সাবা আজাদকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। হৃতিকের ঘনিষ্ঠমহল বলছে, প্রাক্তন স্ত্রী সুজানের উপস্থিতিতেই নাকি চার হাত এক হবে হৃতিক ও সাবার। শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি ফের ছাদনাতলায় দেখা যাবে হৃতিককে। হৃত্বিকের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টও করেছেন প্রেমিকা সাবা। শেয়ার করেছেন অন্তরঙ্গ ছবিও।

হৃতিককে আগামীতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমাতে। এতে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন দীপিকা পাডুকোন। এছাড়া বছর শেষে শুটিং ফ্লোরে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কৃষ ৪’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন