সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

সোমবার বিনামূল্যে দেখা যাবে ‘হাওয়া’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১:১৩ পিএম

দেশের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব বলে পরিচিত ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’। প্রতি বছর আয়োজিত এই চলচ্চিত্র উৎসব এবছরও শুরু হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) বিকেল থেকে শুরু হওয়া এই উৎসব চলবে আগামী ২২ জানুয়ারি পর্যন্ত। এই উৎসবেই বিনামূল্যে দেখা যাবে ২০২২ সালের জনপ্রিয় সিনেমা ‘হাওয়া’।

জানা গেছে, জাতীয় জাদুঘরে সোমবার (১৬ জানুয়ারি) ‘হাওয়া’ সিনেমাটি আর ২০ জানুয়ারি ‘ওরা ৭ জন’ দেখানো হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে। এই সিনেমাগুলো বিনামূল্যে দেখা যাবে।

এই চলচ্চিত্র উৎসবের পরিচালক আহমেদ মুজতবা জামান জানিয়েছেন, এ উৎসবে ১০টি বিভাগে সিনেমাগুলো দেখানো হবে। বরাবরের মতো এবারও ভেন্যু হিসেবে থাকছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি, বাংলাদেশ জাতীয় জাদুঘরের মূল ও সুফিয়া কামাল মিলনায়তন, আলিয়ঁস ফ্রঁসেজ ও স্টার সিনেপ্লেক্স

এদিকে উদ্বোধনী দিনে (১৪ জানুয়ারি) প্রদর্শিত হয়েছে ফাখরুল আরেফিন খানের ‘জেকে ১৯৭১’ ও পূর্ণদৈর্ঘ্য আশিক মুস্তাফার‌ ‘থার্টি ফাইভ’। এই সিনেমাগুলোও বিনামূল্যে দেখানো হয়েছে।

‘ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’র এবারের স্লোগান ‘নান্দনিক চলচ্চিত্র মননশীল দর্শক, আলোকিত সমাজ’। এবার ৭১টি দেশের ২৫২টি সিনেমা প্রদর্শিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন