সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ ও রাজ্যকে নিয়ে আবারও পোস্ট পরীমনির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৩:২০ পিএম

ঢালিউডের রোমান্টিক দম্পতি পরীমনি-রাজ। বিচ্ছেদের খবর পুরোনো করে দিয়ে আবারও নতুনভাবে সংসার শুরু করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই আলোচিত তারকা দম্পতি। এক ছাদের নিচে থাকছেন তারা। স্বামী আর ছেলেকে নিয়ে এখন সুখেই আছেন পরীমনি। পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

আজ সোমবার (১৬ জানুয়ারি) নিজের ফেসবুক পেজে সকাল ৯টা ৫৩ মিনিটে একটি স্ট্যাটাস শেয়ার করেন পরীমনি। যেখানে একটি ছবি পোস্ট করেছেন পরীমনি। তার পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, স্বামী অভিনেতা শরীফুল রাজ ছেলে রাজ্যকে নিয়ে বারান্দায় রোদ পোহাচ্ছে। এ ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, তারা ভিটামিন ডি খায়।

পোস্টটি দেখে দর্শকদের বুঝতে বাকি নেই তাদের বৈবাহিক জীবনের ঝামেলার অবসান হয়েছে। যদিও তারা যে এক হচ্ছেন এই খবর আগেই নিশ্চিত করেছিলেন ঢালিউডের আরেক নায়িকা শিরিন শিলা। তবে সে সময় সে তথ্যকে অস্বীকার করার পাশাপাশি ভুল বলে দাবি করেছিলেন পরীমনি।

এর আগে, গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেন পরীমনি। নতুন বছরের প্রথম প্রহরেই রক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানান। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন তিনি। যা নিয়ে হইচই পড়ে যায় দেশের শোবিজ অঙ্গনে।

রীতিমতো টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয় তাদের দাম্পত্য কলহ। সংসার ভাঙার গুঞ্জন আরও জোরালো হয়। একই দিন অন্য স্ট্যাটাসে পরীমনি তার ওপর গায়ে হাত তোলার মতো অভিযোগও করেন স্বামী রাজের বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন