রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত-১, আহত-৫

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৫:০১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক জমাজমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে শাহিন মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে। নিহত শাহিন মিয়া ওই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। সোমবার (১৬ জানুয়ারি) উপজেলার তারাপুর ইউনিয়নের নাচনী ঘগোয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে নাচনী ঘগোয়া গ্রামের তোফাজ্জল হোসেনের সাথে আফতাব হোসেনের বিরোধ চলে আসছে। সোমবার সকাল ১১টার দিকে তোফাজ্জল ও তার লোকজন বিরোধীয় জমি দখলের জন্য গেলে আলতাব হোসেনের লোকজনদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে শাহিন মিয়াসহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। কিন্তু শাহিন মিয়ার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে শাহীনের মৃত্যু হয়।
আহতরা হলেন মৃত আজিম উদ্দিনের ছেলে আরিফুল ওরফে রাঙ্গা (৩৫), কিশমত আলীর ছেলে লিমন মিয়া (২৭), মৃত আবেদ আলীর ছেলে লুৎফর রহমান (৫০) ও শামীম মিয়া (৩৩) এবং তোফাজ্জল হোসেনের ছেলে শাহ আলম (৩২)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, 'জমি নিয়ে মারামারির ঘটনায় শাহিন মিয়া নামে এক ব্যক্তি মারা গেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন