শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাখীকে বিয়ের কথা স্বীকার করলেন আদিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৮:৪৫ পিএম

শেষমেশ আদিল নিজেই জানিয়ে দিলেন যে রাখি সাওয়ান্তকে বিয়ে করেছেন তিনি। দুই দিন আগেই রাখি জানিয়ে ছিলেন, তার ‘স্বামী’ আদিল খান দুররানি তাকে এখনও মেনে নেয়নি। তিনি তাদের বিয়ে অস্বীকার করছে। সেদিন ক্যামেরার সামনেই রাখিকে বিধ্বস্ত অবস্থায় কান্নাকাটি করতে দেখা গিয়েছে। এই ঘটনার দিন দুয়েক পরেই আজ (১৬ জানুয়ারি) আদিল নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রাখির সঙ্গে তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদিল তাদের বিয়ের ছবি শেয়ার করে বলেন যে, রাখির সঙ্গে বিয়ে না হওয়াটাকে তিনি কখনই অস্বীকার করেননি।

বিয়ের ছবিটি শেয়ার করে আদিল লেখেন, “অবশেষে একটি ঘোষণা, আমি কখনই বলিনি যে আমি তোমাকে বিয়ে করছি না রাখি। শুধু কিছু জিনিস সামলাতে শান্ত থাকতে হয়েছিল, সুখী বিবাহিত জীবন এখন আমাদের।” রাখি তার পোস্টে মন্তব্য করে বলেন, “ধন্যবাদ জান অনেক ভালবাসা।” আদিলের পোস্টটি রাখি নিজের ইনস্টাগ্রাম পেজেও শেয়ার করেছেন।

গতসপ্তাহ থেকেই রাখির বিয়ে নিয়ে রীতিমতো তাণ্ডব শুরু হয় সোশ্যাল পাড়ায়, এরপরেই রাখি প্রকাশ করেন যে, তিনি গত বছরের মে মাসে প্রেমিক আদিলকে বিয়ে করেছিলেন। আইনি বিয়ের রেজিস্ট্রেশন-পত্রের ছবিও শেয়ার করেছিলেন রাখি। সেদিন রাখির শেয়ার করা ইনস্টাগ্রাম রিলে দেখা যায়, আদিল তার গলায় মালা পরাচ্ছে। বিবাহটি একজন কাজী পরিচালনা করছিলেন।

উল্লেখ্য, এর আগে রাখি রিতেশ রাজকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের বিয়ে বৈধ ছিল না কারণ তিনি আগেই বিবাহিত, এবং একটি সন্তানের পিতা ছিলেন। তারা দুজনেই সালমান খানের রিয়েলিটি শো বিগ বস ১৫ তে একসঙ্গে হাজির হয়েছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন