শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চমক না দিয়েই ফের যুক্তরাষ্ট্রে যাচ্ছেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১০:৫৫ এএম | আপডেট : ১০:৫৭ এএম, ১৭ জানুয়ারি, ২০২৩

বাংলা সিনেমার ‘নবাব’ বলা হয় শাকিব খানকে। গত ২৩ বছরের ক্যারিয়ারে প্রায় ১৬ বছর যাবৎ তিনি একাই দাপিয়ে বেড়াচ্ছেন সিনেমা অঙ্গন। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকার পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। এরপর ব্যক্তিগত জীবনের চমক জাগানো খবর প্রকাশ্যে এসেছে। আর অসমাপ্ত ‘আগুন’ ও ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ শেষ করলেও নতুন কোন সিনেমার শুট শুরু করেননি। তবে ঘোষণা দিয়েছেন একাধিক সিনেমার। কিন্তু, দেশে ফিরে কোনো নতুন সিনেমার শুটিং না করেই আবার যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি।

জানা গেছে, আজ (১৭ জানুয়ারি) দুবাই থেকে যুক্তরাষ্ট্রের বিমান ধরছেন এই নায়ক। কিছুদিন ধরেই একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে দুবাইয়ে অবস্থান করছিলেন তিনি। যুক্তরাষ্ট্রে শাকিবের সফর ১৫ দিনের।

এর আগে, ২০২১ সালের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। ক্যারিয়ারে জনপ্রিয়তার চূড়ায় থাকলেও ব্যক্তিগত জীবন নিয়ে গেল বছর কিছুটা সমালোচিত হতে হয়েছে এই সুপারস্টারকে। এরমধ্যে যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব লাভ ও ব্যক্তিগত জীবনে বিয়ে-বিচ্ছেদ ইস্যুতে তোপের মুখে পড়ায় অনেকেই বলছেন, শাকিব হয়তো অবসরে যাবেন!

এদিকে শনিবার (১৪ জানুয়ারি) রাতে দুবাইয়ের আজমাইনে ‘রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন শাকিব খান। তাকে পেয়ে স্থানীয় বাঙালী প্রবাসীরা ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করেন। তার নাম ঘোষণার সাথে সাথেই উপস্থিত অনেকেই, ‘নাম্বার ওয়ান’, ‘কিং খান’ বলে স্লোগান দিতে থাকেন।

সেখানে উপস্থিত থেকে শাকিব বলেন, ‘এখনই অবসরে নিয়ে ভাবছি না। আরও এক যুগ পর অবসর নিয়ে ভাববো। তবে হ্যাঁ, এই জীবনে দেশ ও বিদেশের মানুষদের যে ভালোবাসা পেয়েছি তা আমার জন্য যথেষ্ট। ছোট্ট এই দেশ থেকে এর চেয়ে বেশী আর কী বা চাওয়ার থাকে? মানুষের ভালোবাসার চেয়ে জীবনে আর বড় কিছু নেই। আমি সেটা একবার নয়, বারবার পেয়ে থাকি। মাঝেমধ্যে মনে হয় আমার জীবন যদি এখানেই থেমে যায়, তবে কোনো আফসোস থাকবে না। কারণ, মানুষের সীমাহীন ভালোবাসায় আমি সবসময় সিক্ত হয়েছি।’

এছাড়া সুখবর আছে সকল শাকিব ভক্তদের জন্য। বিগ বাজেট আর সরকারি অনুদানের চলচ্চিত্র ‘অপারেশন জ্যাকপট’ অনুদান পেয়েছে। যার পরিচালক হিসেবে আছেন দেলোয়ার জাহান ঝন্টুর নাম। সিনেমাটি প্রযোজনা করছেন কিবরিয়া ফিল্মস এর গোলাম কিবরীয়া লিপু। যার বাজেট প্রায় ২৩ কোটি ৩৫ লক্ষ টাকা। এই সিনেমার নায়ক হিসেবে কাজ করতে যাচ্ছেন শাকিব খান

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন