শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের বিদেশ যাত্রার অনুমতি চেয়ে আদালতে জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৩:৫৭ পিএম

২০০ কোটি টাকা প্রতারণা মামলায় অভিযুক্ত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ইডির নজরদারিতে এবং আদালতের নির্দেশে একাধিক নিষেধাজ্ঞা রয়েছে তার উপর। এর মাঝেই ফের বিদেশ যাত্রার অনুমতি চেয়ে আবেদন জানালেন অভিনেত্রী। এর আগে মায়ের সঙ্গে দেখা করার জন্য বিদেশ যাত্রার আবেদন আদলতে জানিয়েছিলেন জ্যাকলিন, তবে তা খারিজ করা হয়েছিল।

জানা গেছে, আগামী ২৯ জানুয়ারি কর্মসূত্রে দুবাই যাওয়ার কথা জ্যাকলিনের। এই প্রেক্ষিতে সোমবার (১৬ জানুয়ারি) বিদেশ যাওয়ার আবেদন নিয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন। আগামী ২৫ তারিখ এই আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছে।

২০০ কোটি প্রতারণা মামলায় মূল অভিযুক্ত কনম্যান সুকেশকে গ্রেফতারে পর জেরার সময় জ্যাকলিন ফার্নান্ডেজের নাম উঠে আসে। ইডির দাবি, সুকেশের থেকে বহুমূল্যের‌ উপহার নিয়েছেন অভিনেত্রী। এমনকি প্রতারণার সঙ্গে তিনি যুক্ত ছিলেন বলেও অভিযোগ ওঠে।

এরপরই তদন্তকারী আধিকারিকরা জ্যাকলিনকে ২০০ কোটি প্রতারণা মামলায় অন্যতম অভিযুক্ত হিসেবে ঘোষণা করে। তার ওপর জারি হয় একাধিক নিষেধাজ্ঞা। গত বছর ১৫ নভেম্বর এই মামলায় জামিন পান অভিনেত্রী। ইতিমধ্যেই একাধিক বার ইডি’র তলবে আদালতে হাজিরা দিয়েছেন জ্যাকলিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন