মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০, ১৬ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষা খাতে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী - এমপি শাওন।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:৪৬ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আধুনিক সুশিক্ষায় শিক্ষিত জাতি গড়তে শিক্ষা খাতে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী ।শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সুশিক্ষার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অথর্নীতি আজ চাঙ্গা হয়েছে, দেশের শহর থেকে গ্রামগঞ্জ সবখানে উন্নয়নের ছোঁয়া লেগেছে।শেখ হাসিনার জন্য বাংলাদেশ বিশ্বের কাছে আজ মডেল ইকোনমিক কান্ট্রি হিসেবে পরিচিতি পেয়েছে।
১৭ জানুয়ারী মঙ্গলবার সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ কামাল আন্ত স্কুল ও মাদ্রাসা এ্যাথেলেটিকস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসক কথা বলেন তিনি।এমপি শাওন আরো বলেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন হবার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই যাত্রা শুরু হয় বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের। অ্যাথলেটিকসের মাধ্যমেই সর্বপ্রথম বিশ্ব আসরে বাংলাদেশের পতাকা তুলে ধরার সুযোগ লাভ করেছিল বাংলাদেশ।বহুগুণে গুণান্বিত একজন মানুষ ছিলেন বঙ্গবন্ধুর পুত্র শহীদ শেখ কামাল৷ একদিকে যেমনি সফল ক্রীড়াসংগঠক তেমনি সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ ইতিবাচক বহুগুণে গুণান্বিত শেখ কামাল ক্রীড়াঙ্গনের জন্য ব্যাপক ভূমিকা রেখে গেছেন।
উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ আহবায়ক মূর্তজা সজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার ( ভূমি) ইমরান - মাহমুদ ডালিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম,একাডেমিক সুপারভাইজার মদন মোহন মন্ডল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজন, যুগ্মসম্পাদক রাহাত আনোয়ারসহ বিভিন্ন নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন