বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের একজন অর্থনৈতিক যোদ্ধা-এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৮:০৮ পিএম

নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের একজন অর্থনৈতিক যোদ্ধা। তিনি একাত্তরে যুদ্ধ করে যেমনি স্বাধীনতায় ভূমিকা রেখেছিলেন তেমনি দেশে একের পর এক শিল্প কারখানা প্রতিষ্ঠা করে এদেশের অর্থনীতির ভীত মজবুত করতে ভূমিকা রেখেছেন বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
বুধবার মাগরিববাদ লালমোহন প্রেসক্লাবে যমুনা গ্রুপের স্বপ্নদ্রস্টা যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শ্রদ্ধাঞ্জলি এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লালমোহন প্রেসক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশ এর আয়োজনে এমপি শাওন আরো বলেন, দেশকে ভালোবেসে নুরুল ইসলাম বিদেশে কোন অর্থ বিনিয়োগ করেননি এটি তাঁর বড় গুণ। তিনি এদেশের হাজার হাজার মানুষকে বেকারত্ব থেকে মুক্তি দিয়েছেন। দ্বীপ জেলা ভোলাতেও শিল্পকারখানা স্থাপন করতে চেয়েছিলেন।
লালমোহন প্রেসক্লাব সভাপতি মো. রুহুল আমিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও যুগান্তরের লালমোহন প্রতিনিধি মো. জসিম জনির সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগান্তরের তজুমদ্দিন প্রতিনিধি শাহিন আলম মাকসুদসহ আরো অনেকে। পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ ইব্রাহিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন