বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে নুরু মিয়া নামে এক পুলিশের সোর্স গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:৫১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে নুরু মিয়া নামে পুলিশের এক সোর্সকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ তাকে উপজেলার ভাওড়া ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। সে ভাওড়া ইউনিয়নের পাইখার গ্রামের আহম্মদ আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার পাইখার ভাওড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে নুরু মিয়া দীর্ঘ দিন যাবত মির্জাপুর থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করছেন। তিনি এলাকায় মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ পাইখার ভাওড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে আরিফ মিয়া ও তার ছোট ভাই আব্দুল বাছেদ মিয়াসহ কয়েকজনকে নিয়ে সন্ত্রাসী বাহিনী গঠন করেন। এই বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। এই বাহিনীর বিভিন্ন অপকর্মে অতিষ্ট হয়ে ভাওড়া ফতেপুর গ্রামের লোকজন তার এবং তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, টাঙ্গাইলের পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, বিশেষ ক্ষমতা আইনে নুরু মিয়াকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন