শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে নাদিয়া, শিডিউল বাতিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৬:১৫ পিএম

গুরুতর অসুস্থ হয়ে মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। বুধবার (১৮ জানুয়ারি) বিকাল তিনটার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাসপাতালের বিছানায় শোয়া একটি ছবি প্রকাশ করে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

বুধবার (১৮ জানুয়ারি) সামাজিক মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়ে নাদিয়া লিখেছেন, ‘গত রাতে হাসপাতালে ভর্তি হয়েছি। এই কারণে আমাকে কয়েকদিনের জন্য আমার সমস্ত শিডিউল বাতিল করতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন।’ সাথে হাসপাতালের বিছানায় শোয়া একটি ছবিও প্রকাশ করেছেন নাদিয়া।

পরে সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘কিছুদিন ধরেই গ্যাস্ট্রো-লিভারের সমস্যায় ভুগছি। হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি হতে ডাক্তারের পরামর্শে হাসপাতালে আসি। ব্যথাটি অসহ্য ছিল এবং ডাক্তারেরা এখন আমাকে আরও তিন দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।’

নাদিয়া ২০০৮ সালে ক্যারিয়ার শুরু করেন। টেলিভিশন বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে পরিচিতি পান তিনি। এরপর নাটকে অভিনয় শুরু করেন। সম্প্রতি কলকাতায় ‘সুনেত্রা সুন্দরতম’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন। এর আগে তিনটি সিনেমায় দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন