শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে হিরো আলমের নির্বাচনী পোস্টার, শুরু করলেন প্রচারণা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ১০:৩১ এএম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম একতারা প্রতীক বরাদ্দ পেয়েছেন। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে হিরো আলমের হাতে ‘একতারা’ প্রতীক তুলে দেন। প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই সামজিক মাধ্যমে নিজের নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুকে নির্বাচনী পোস্টার প্রকাশ করে ভোটারদের উদ্দেশে হিরো আলম লেখেন, সবাই একতারা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

এর পর ফেসবুক লাইভে হিরো আলম বলেন, আপনারা সবাই জানেন, আজ আমি প্রতীক বরাদ্দ পেয়েছি। আমার প্রতীক একতারা। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার সিংহ প্রতীক পাওয়ার কথা ছিল। কিন্তু সেই প্রতীক একটি দলের নিবন্ধন থাকায় আমি পাইনি। পোস্টার রেডি হচ্ছে, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) থেকে আমরা প্রচারে নামব।

এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) হিরো আলমকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ দিতে নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছেন বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবিরের হাইকোর্ট বেঞ্চ। ৮ জানুয়ারি হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। দুই আসনের প্রতিটিতে ন্যূনতম ১ শতাংশ ভোটারের সমর্থনসূচক স্বাক্ষর তালিকায় গরমিলের কারণে তার মনোনয়নপত্র বাতিল করা হয়। এ বিষয়ে নির্বাচন কমিশনে আপিল করলে শুনানির পর তা বাতিল করা হয়। নির্বাচন কমিশন তার আপিল আবেদন খারিজ করে দিলে হিরো আলম উচ্চ আদালতে যান।

উল্লেখ্য, দলীয় সিদ্ধান্তে দুটি আসন থেকে বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করায় বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে আগামী ১ ফেব্রুয়ারি ভোটগ্রহণের জন্য তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন