বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঠোঁটের হাসি চোখের কোণে হারিয়ে যায় - মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৫:২৬ পিএম

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা অনেক কিছুর পাশাপাশি লেখালেখিও করে থাকেন। কয়েকটি গানের কথাও লিখেছেন এই তারকা। মিথিলা এবার নতুন কবিতা লিখেছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে সেই কবিতা নিজের ফেসবুকে ভক্ত-শুভাকাঙক্ষীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন ৩টি সদ্য তোলা ছবি।

সেই ৩টি ছবিতে সাদা রঙের শাড়িতে শুভ্র দেখা যাচ্ছে দুই বাংলার অভিনেত্রীকে। ছবির সঙ্গে কবিতার কথাগুলো মিলেমিশে যেন একাকার। মন্তব্যের ঘরে অনেকেই অভিনেত্রীকে প্রশংসায় ভাসাচ্ছেন। তবে মিথিলার কবিতা জুড়ে আছে অজানা এক অভিমানের সুর।

কবিতার শুরুটা এমন-‘মন খারাপের দুপুরগুলো এমনই হয়/ঠোঁটের হাসি চোখের কোণে হারিয়ে যায়/বইয়ের পাতায় বুকমার্কটা থমকে থাকে/মাথার ভেতর আবোল তাবোল চলতে থাকে।’

পরে সংবাদমাধ্যকে মিথিলা বললেন, ‘পোস্ট করার সময় ছবিগুলো দেখে এই লাইনগুলো মনে এসেছে। সেভাবেই লেখা।’ সঙ্গে আরো যোগ করলেন, ‘আমরা জীবনে অনেক সময়ই মনের ভেতর যা-ই থাক, ঠোঁটের কোনো হাসি লেপটে এগিয়ে যেতে চাই।’

মন খারাপের দুপুর মিথিলার যতই থাকুক গত বছর প্রাপ্তির ঝুড়ি পূর্ণই ছিল এই অভিনেত্রীর। তেলেগু অঞ্চল থেকে একসঙ্গে দুটি পুরস্কার তুলে নিয়েছিলেন তিনি। হায়দরাবাদে অনুষ্ঠিত ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব’-এ ‘মৈত্রী পুরস্কার’ ও সেরা সহঅভিনেত্রীর স্বীকৃতি জিতে নিয়েছিল দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন