বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমান শাহ’র রহস্যময় মৃত্যু নিয়ে ওয়েব সিরিজ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৫:৩৩ পিএম

ঢাকাই চলচ্চিত্রের অকালে নিভে যাওয়া প্রদীপ সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ইস্কাটনে নিজের ফ্ল্যাটে তার অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনা হতভম্ব করে দেয় সারা দেশের চলচ্চিত্রপ্রেমীদের। তার মৃত্যু হত্যা, নাকি আত্মহত্যা, সে রহস্য এখনো অমীমাংসিত। সেই অমীমাংসিত রহস্যের আলোকে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ আনছে ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’।

যদিও কার মৃত্যুরহস্য এই সিরিজের উপজীব্য, সেই নামটি তারা নেয়নি। তবে ঘটনাক্রমই তা স্পষ্ট করে দেয়। ওয়েব সিরিজের নামটিও সালমান শাহর শেষ সিনেমার নাম থেকে নেওয়া। বুধবার (১৮ জানুয়ারি) ‘হইচই মিট’ আয়োজন করে বছরব্যাপী বিশেষ আয়োজনের কথা জানায় হইচই বাংলাদেশ। সেই আয়োজনেই ঘোষণা দেওয়া হয় ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের। সেই সঙ্গে দেখানো হয় সিরিজের এক ঝলক, যেখানে বলা হয় রহস্যময় সেই মৃত্যুর কথা।

ওয়েব সিরিজটির নির্মাতা তানিম রহমান অংশু বলেন, ‘গত বছরের জানুয়ারি থেকে এই প্রজেক্ট নিয়ে কাজ করছি। গত ডিসেম্বরে শুটিং শেষ হয়েছে। সদরঘাট, এফডিসিসহ ঢাকার বিভিন্ন জায়গায় এর শুটিং হয়েছে।’

‘বুকের মধ্যে আগুন’ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব। তাকে দেখা যাবে গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে। এ জন্য তিনি নিজেকে সময় দিয়ে নতুনভাবে প্রস্তুত করেছেন। পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় হইচই মিটে উপস্থিত হতে পারেননি অপূর্ব।

তবে এক ভিডিও বার্তায় অপূর্ব বলেন, ‘বুকের মধ্যে আগুন’ নিয়ে দূরে থাকতে হচ্ছে। খুব ভালো একটা কাজ হয়েছে। আপনারা দেখবেন আশা করি।’

ওয়েব সিরিজটির সংশ্লিষ্টরা জানান, চিত্রনায়ক সালমান শাহর চরিত্রে অভিনয় করছেন বড় পর্দার নায়ক জিয়াউল রোশান। এছাড়া এ সিরিজে তৌকির আহমেদ, তমা মির্জাসহ এক ঝাঁক শিল্পীকে দেখা যাবে। সিরিজটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন