বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চিকিৎসা সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে মন্ত্রণালয় প্রস্তুত : স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৮:৪২ পিএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চিকিৎসা সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিতে স্বাস্থ্য মন্ত্রণালয় প্রস্তুত রয়েছে।

আজ বৃহস্পতিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) অডিটরিয়ামে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি বরিশাল নগরীর নির্মিতব্য ক্যান্সার হাসপাতাল ও সুকান্ত বাবু শিশু হাসপাতাল পরিদর্শন করেন।
জাহিদ মালেক এমপি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা সকলে মিলে কাজ করছি। এতে দেশে শান্তিপূর্ন অবস্থা বজায় থাকবে। বিশৃংখলা এখানে থাকবে না।
তিনি বলেন, এই প্রতিষ্ঠানকে উন্নত ও দেশের শিক্ষা ব্যবস্থাকে আরো বেশি উন্নত করতে স্বাস্থ্য মন্ত্রণালয় কাজ করছে। এই প্রতিষ্ঠান থেকে আরো বেশি দক্ষ ডাক্তার বের হবে।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ-এর অধ্যক্ষ প্রফেসর মো. মনিরুজ্জান শাহিনের সভাপতিত্বে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, স্বাস্থ অধিদপ্তরের মহা পরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য লুৎফর নেছা খান, স্বাস্থ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) প্রফেসর মো. শামিউল ইসলাম, স্বাস্থ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল বশির আহম্মেদ, শেবাচিম হাসপাতালের পরিচালক মো. সাইফুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন