বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ওয়েব সিরিজে পুলিশ রূপে আসছেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১০:৩৮ এএম

দেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘ ক্যারিয়ারে সিনেমার পাশাপাশি কাজ করেছেন বিজ্ঞাপন, নাটক, টেলিছবি এবং ওয়েব সিরিজেও। তারই ধারাবাহিকতায় আবারও এই অভিনেত্রীকে দেখা যাবে ওয়েব সিরিজে। তবে এবারের সিরিজটি নির্মাণ করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। ‘হোটেল রিল্যাক্স’ শিরোনামের এই ওয়েব সিরিজের মধ্যদিয়ে নেটদুনিয়ায় নাম লেখাতে যাচ্ছেন অমি।

এ প্রসঙ্গে অমি বলেন, ‘বর্তমানে নির্মিত বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। আমি সেই দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাতে চাই, হয়তো এই ধরনের গল্প আগে দেখেনি।’

এরইমধ্যে শুরু হয়েছে ওয়েব সিরিজটির দৃশ্য ধারণের কাজ। পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হচ্ছে। যা আগামী ২৩ জানুয়ারি পর্যন্ত চলবে। আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পেতে পারে।

ছয় পর্বের নির্মিতব্য এই সিরিজে নিজের লুকও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন পূর্ণিমা। শুক্রবার (২০ জানুয়ারি) নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করছেন তিনি। সেখানে পুলিশের ইউনিফর্মে দেখা গেছে তাকে। কালো চশমায় দুচোখ ঢেকে অস্ত্র তাক করে আছেন সামনের দিকে। মনে হচ্ছে কোনো অপারেশনের স্থিরচিত্র এটি। ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, এন্টারটেইনমেন্ট লোডিং, ‘হোটেল রিলাক্স’।

ছবিটি দেখে বোঝা যাচ্ছে, সিরিজটিতে পুলিশ হয়ে হাজির হবেন পূর্ণিমা। তিনি বলেন, ‘প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছি। সবকিছু দেখে শুনেই এতে যুক্ত হয়েছি। অমি যে গল্পটি বলতে চাইছেন আমার মনে হয়েছে এটি অন্য আট দশটি গল্পের চেয়ে একটু আলাদা। আমার চরিত্রটিও ভিন্ন। সব মিলিয়ে আশা করছি ওয়েব সিরিজে আমার চরিত্রটি সবার ভালো লাগবে।’

পূর্ণিমার এটাই প্রথম ওয়েব সিরিজ। তাই তার মন্তব্য ধরেই বলা যায় প্রথম ওয়েব সিরিজে সবকিছু দেখে শুনেই পুলিশ হয়েছেন পূর্ণিমা।

এদিকে, সবশেষ পূর্ণিমা ‘আহারে জীবন’ নামের সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। এটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে ফেরদৌস ও সূচরিতাকেও দেখা যাবে। এছাড়া পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমা। গাঙচিলে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস, আর জ্যামে আরেফিন শুভ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন