শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে অনশনে ‘অন্তঃসত্ত্বা প্রেমিকা’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১:১৬ পিএম

সাতক্ষীরার তালা উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক অন্তঃসত্ত্বা প্রেমিকা (১৬)। গতকাল শুক্রবার বিকাল থেকে উপজেলার মাগুরডাঙ্গা এলাকায় প্রেমিক রাসেল বাদশার (২২) বাড়িতে উপস্থিত হয়ে অনশন শুরু করেন তিনি।

রাসেল স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এবং মাগুরডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে।

এদিকে ছাত্রলীগ নেতার বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশনের বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক রাসেল বাদশার বাড়িতে ভিড় জমায় এলাকাবাসী। স্থানীয়রা জানান, রাসেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানোর চেষ্টা করেছেন, তবে মেয়েটি ফিরে যেতে রাজি হয়নি।

তিনি বলেন, ‘এক বছর আগে রাসেল বাদশা সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে আমার গর্ভে রাসেলের দুই মাসের সন্তান রয়েছে। বিয়ের আশ্বাস দিলেও রাসেল বিয়ে করছে না। বিয়ে না করা পর্যন্ত আমি এখান থেকে যাব না।’

এ বিষয়ে রাসেলের বাবা মাগুরডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘আপনার যেটা খুশি সেটি লেখেন। তাতে আমার কিছু যায় আসে না।’ এ বিষয়ে অভিযুক্ত রাসেলের বক্তব্য পাওয়া যায়নি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ও আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন