শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়ায় রহস্যমাখা পোস্ট, কীসের ইঙ্গিত দিলেন মেহজাবীন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:২১ পিএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। অভিনয়গুণে দর্শকের মনে বারবার দাগ কাটেন এই অভিনেত্রী। নতুন বছরেও এই ধারা অব্যহত রেখেছেন। বছরের প্রথম দিনই ‘কাজলের দিনরাত্রী’ নাটকে ভিন্ন এক চরিত্রে হাজির হয়ে দর্শকদের মুগ্ধ করেছেন ছোটপর্দার এই বড় তারকা। কুড়িয়েছেন দর্শকের প্রশংসা। মেহজাবীনের বৃহস্পতি যখন তুঙ্গে ঠিক তখন সামাজিক মাধ্যমে জানালেন, আর চুপ থাকতে পারছেন না তিনি।

আজ শনিবার নিজের ফেসবুকে মেহজাবীন লিখেছেন, ‘এভাবে আর কত চুপ থাকব আমি?’ তবে কাকে উদ্দেশ্য করে কিংবা কী কারণে এ তারকা নেটদুনিয়ায় এমন প্রশ্ন রাখলেন— সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি।

মেহজাবীনের এমন প্রশ্ন দেখে তার পোস্টে মৌমাছির মতো ভিড় জমিয়েছেন নেটিজেনরা। তারা নানারকম মন্তব্য করেছেন। কেউ লিখছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ আবার বিয়ের খবর প্রকাশ্যে আনার আর্জিও জানিয়েছেন। কিন্তু সেসবের কোনো উত্তর দেননি অভিনেত্রী।

তবে ধারণা করা হচ্ছে, মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। আর এই সিরিজের প্রচারণার কৌশলের অংশ অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট! যদিও এ বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

‘দ্য সাইলেন্স’ নামের ওই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। এতে মেহজাবীন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
bongobu... ২২ জানুয়ারি, ২০২৩, ৬:২৯ এএম says : 1
No doubt you are very beautiful. But why do you show us your beatuy when you know you will never marry us.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন