বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে মুন্না-নিপুণের ‘ভাগ্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৬:২২ পিএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী নিপুণ আক্তার। সম্প্রতি ‘ভাগ্য’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। মাহবুবুর রহমান পরিচালিত সিনেমাটিতে নিপুণের নায়ক মুন্না। এ জুটির অভিনীত এটি দ্বিতীয় সিনেমা। দীর্ঘ ৫ বছর পর এ জুটিকে আবারও দেখা যাবে রুপালি পর্দায়। আগামী ৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নতুন এ সিনেমাটি।

মুক্তি প্রতীক্ষিত সিনেমাটি নিয়ে আশা প্রকাশ করে নিপুণ বলেন, অনেক দিন পর মুন্নার সঙ্গে নতুন আরেকটি ছবি মুক্তি পাচ্ছে। কাজটি আমাদের সুন্দর হয়েছে। তাই বলব, দর্শকরা হলে এসে যেন সিনেমাটি দেখে।

মুন্না বলেন, ভালোভাবে সিনেমাটির কাজটি করার চেষ্টা করেছি। নিপুণের সঙ্গে আগে কাজ করার অভিজ্ঞতা থাকায় রসায়নটা ভালো হয়েছে। ছবির গল্পও মৌলিক ছিল। সব মিলিয়ে আশা করছি, সব শ্রেণির দর্শকদের পছন্দের ছবি হবে এটি।

জানা গেছে, অজানাকে জানা ও দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। সিনেমাটির জন্য কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মো. মাহবুবুর রশিদ ও সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। হিসাম মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে মুন্না ও নিপুণ ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা প্রমুখ।

সিনেমাটির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, স্মরণ, দিনাত জাহান মুন্নী, কাজী শুভ, সুস্মিতা সাহা। সংগীত পরিচালনার দায়িত্ব পালন করেছেন ঝংকার খন্দকার।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন