সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করে ট্রলের শিকার জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ২:৪৪ পিএম

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। ‘তোমায় আমায় মিলে’ সিরিয়াল খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি নতুন জীবনে পা রেখেছেন। অভিনয় ক্যারিয়ারে ইতি টেনে করেছেন বিয়ে। আট মাস আগে বাগদান সারলেও সুখবর গোপন রেখেছিলেন রুশা। চলতি মাসের শুরুতেই খবরটি ফাঁস হয়। তার স্বামী অনুরণ রায়চৌধুরীর পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বাবা-মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করেছেন রুশা।

রুশা-অনুরণের বিয়ের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুভেচ্ছাবার্তা যেমনি এসেছে, তেমনি এই ছবি ঘিরে ট্রলও কম হচ্ছে না। সেই ট্রলের বিষয় রুশা নন, তার স্বামী অনুরণ রায়চৌধুরী। তাদের বিয়ের প্রথম ছবি দেখে অনেকেরই বক্তব্য দুজনকে নাকি একদম মানায়নি। কারো মতে, ‘রুশার বরকে বড্ড বেঁটে লাগছে’। কেউ লিখেছেন, ‘পুরো রুশার ভাই মনে হচ্ছে’। অনুরণের বাহ্যিক সৌন্দর্য নিয়ে নেটমাধ্যমে কাটাছেঁড়া চলছে বিস্তর। মোদ্দা কথা এই জুটিকে একসঙ্গে মোটেই মানায়নি, বক্তব্য নেটিজেনদের।

যদিও এখন পর্যন্ত বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ার প্রকাশ করেননি অভিনেত্রী নিজে। তবে বিয়ের আসরে উপস্থিত ফটোগ্রাফাররা ছবি শেয়ার করতেই তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রুশা মুখ না খুললেও তার হয়ে ব্যাট ধরেছেন অনুরাগীরা। ‘রূপ নয় গুণই আসল, আর নিজের জীবনসঙ্গীর মধ্যে রুশা সেটাই বেছে নিয়েছে’, স্পষ্ট দাবি রুশা-ভক্তদের।

জানা গেছে, রুশার স্বামী অনুরণ মাইক্রোসফটে কর্মরত। বাড়ি অশোকনগরে হলেও অনুরণ থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটলে। কয়েকটা দিন শ্বশুরবাড়িতে কাটিয়ে অনুরণের সঙ্গে আমেরিকায় পাড়ি দেবেন রুশা। সেখানেই শুরু করবেন জীবনের নতুন ইনিংস। অভিনয় জীবনে ইতিটানার আফসোস নেই তার।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন