সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যস্ততার ফাঁকে নিজেকে সময় দিচ্ছেন তমা মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৩:৩৩ পিএম

চিত্রনায়িকা তমা মির্জা এখন চলচ্চিত্রের পাশাপাশি ওটিটি প্লাটফর্মের জনপ্রিয় এক মুখ। একের পর এক ওয়েব সিরিজি ও ওয়েব ফিল্মে অভিনয় করে পেয়েছেন প্রশংসা। এখন তমা মির্জার হাতে রয়েছে আরও বেশকিছু সিনেমা ও ওয়েবের কাজ। তবে এই মুহূর্তে এ নায়িকা রয়েছেন দুবাইয়ে। মূলত একটি অনুষ্ঠানে অংশ নিতে গেলেও এখন দুবাই ঘুরে বেড়াচ্ছেন তমা। আর সেই ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তমা।

দুবাই থেকে তমা বলেন, শো নিয়ে ব্যস্ত ছিলাম ১৬ তারিখ পর্যন্ত। এখন ঘুরে বেড়ানোর পালা। তাই দুবাইয়ের বিভিন্ন স্থানে ঘুরছি। খুব ভালো লাগছে। উপভোগ করছি সময়টা। আসলে শুটিং নিয়েই তো বছরব্যাপী ব্যস্ত থাকতে হয় তাই সেভাবে নিজেকে সময় দেয়া হয়ে উঠে না। এখন সুযোগ পেয়েছি। একটু ঘুরছি আর ছবি তুলছি। অন্যরকম সময় কাটছে এখানে।

মূলত ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’- অনুষ্ঠানে অংশ নিতেই দুবাই গিয়েছিলেন তমা। গত ১৫ই জানুয়ারি দুবাইয়ের আজমানে সেই অনুষ্ঠানে অংশ নিয়েছেন তমা। এখানে আরও অংশ নিয়েছেন ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, রায়হান রাফি প্রমুখ।

‘নদীজন’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তমা মির্জা। তারপর থেকে ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ের ক্ষুধা জন্মায় তার। এরপর ‘গহীনে গান’, ‘ডার্ক সাইট অব ঢাকা’ সিনেমায় নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। এরপর ‘খাঁচার ভেতর অচিন পাখি’, ‘৭ নাম্বার ফ্লোর’-এ তার অভিনয় তাকে বেশ আলোচিত করে তোলে। সবশেষ ওয়েব প্ল্যাটফর্ম চরকির ‘ক্যাফে ডিজায়ার’ এ দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন