সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করেছেন আলোচিত চিত্রনায়িকা একা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৬:৪৭ পিএম

ঢাকাই সিনেমার ৯০ দশকের আলোচিত চিত্রনায়িকা একা। পর্দায় অনিয়মিত হওয়ায় আজকাল আলোচনায় নেই তিনি। এর আগে গৃহকর্মী নির্যাতনের মামলার মাধ্যমে সংবাদের শিরোনাম হয়েছিলেন তিনি। সম্প্রতি গুঞ্জন উঠেছিল বিয়ে করেছেন এই নায়িকা। তবে প্রথমে বিয়ে বিষয়টি উড়িয়ে দিলেও অবশেষে স্বীকার করলেন। সত্যিই বিয়ে করেছেন একা। সংবাদমাধ্যমকে এ খবর তিনি নিজেই জানিয়েছেন।

একা বলেন, ‘ঝামেলা ছিল। ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমরা বিয়ে করেছি। কিছুদিনের মধ্যেই পার্টি করে বিষয়টি সবাইকে জানাব।’

এ আরো নায়িকা জানান, তার স্বামী এখন দেশের বাইরে। ফিরলেই আয়োজন করে খবরটি দেবেন সবাইকে। এ কারণে আপাতত বিস্তারিত প্রকাশ করতে ইচ্ছুক নন ‘তেজী’র নায়িকা।

একাকে সবশেষে পর্দায় দেখা গেছে ২০১২ সালে। তারপর আর নতুন ছবি আসেনি তার। এর ব্যাখা হিসেবে তিনি বলেন, ‘আমি পড়াশোনার জন্য লন্ডন চলে গিয়েছিলাম। সেখানে পড়াশোনার পর আমি যুক্তরাষ্ট্রে যাই। যুক্তরাষ্ট্রে আমি এডিটিং এর ওপর কিছু কোর্স করি। লাইট, এডিটিং এর ওপর কাজ শিখে দেশে ফিরে আসি। এরপর আমি মাই টিভিতে যোগ দেই। সেখানে টানা ৫ বছর ধরে আছি, এখনও আছি।’

নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখান একা। জনপ্রিয়তা অর্জন করেন নায়ক মান্নার বিপরীতে ‘তেজী’ সিনেমায় অভিনয় করে। ক্যারিয়ারে ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অনেকটাই অন্তরালে চলে যান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন