শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ-দীপিকা জুটির ভরসায় খুলছে অনেক বন্ধ প্রেক্ষাগৃহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৩:১৪ পিএম

অন্তহীন আলোচনা আর বিতর্ক শেষে বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি পাচ্ছে ‘পাঠান’। এর মাধ্যমে চার বছরের পর প্রত্যাবর্তন হচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও সিনেমাটি মুক্তি পাচ্ছে। এই সিনেমা ঘিরে ইতিমধ্যেই তুমুল আলোড়ন বলিপাড়ায়। ইন্ডাষ্ট্রির জন্যও সুখবর বয়ে আনছে আদিত্য চোপড়ার এই স্পাই থ্রিলার। করোনা মহামারির পর ভারত জুড়ে বন্ধ হয়ে যাওয়া বহু প্রেক্ষাগৃহ আশায় বুক বেঁধে আবার দরজা খুলছে এই সিনেমার ভরসায়।

আসলে ‘পাঠান’ সিনেমাটি ঘিরে যে রকম প্রতীক্ষা ও আলোচনা সিনেমাপ্রেমী মানুষের মধ্যে দেখতে পাওয়া যাচ্ছে, তাতেই আশার আলো দেখতে পেয়েছেন এই সব প্রেক্ষাগৃহ মালিকরা। আবার শাহরুখ-দীপিকা জুটির মধ্যেও ভরসা রাখতে চাইছেন প্রেক্ষাগৃহ মালিকরা। কারণ এই জুটি অতীতে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো পর পর হিট সিনেমা দিয়েছেন। তাই প্রেক্ষাগৃহ খোলার জন্য এমন জুটির উপরেই বাজি লাগাতে চান প্রেক্ষাগৃহ মালিকরা।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, উত্তর প্রদেশে দশটি, রাজস্থানে সাতটি, মহারাষ্ট্রে দুটি, গোয়ায় একটি, মধ্যপ্রদেশে দুটি, ছত্তিশগড়ে একটি, উত্তরাখন্ডে একটি করে প্রেক্ষাগৃহ কোভিডে বন্ধ হওয়ার পর এই প্রথমবার শাটার নতুন করে খুলছে দর্শকদের জন্য।

এদিকে ‘পাঠান’র অগ্রিম টিকিট বিক্রিতে লেগেছে ধুম। ভারতের অন্যতম তিনটি মাল্টিপ্লেক্স চেইন ‘পিভিআর’, ‘আইনক্স’ ও ‘সিনেপলিস’-এ সোমবার (২৩ জানুয়ারি) পর্যন্ত ‘পাঠান’র ৪ লাখ ১৯ হাজার অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যা বলিউডের সিনেমার ইতিহাসে সর্বোচ্চ। আজ (২৪ জানুয়ারি) এই সংখ্যা সাড়ে ৫ লাখ ছুঁয়ে ফেলবে বলে ধারণা বিশ্লেষকদের।

‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে একজন র এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। ভিলেন হিসেবে আছেন জন আব্রাহাম। আর নায়িকা দীপিকা পাড়ুকোন। বিশেষ চমক হয়ে দেখা দেবেন সালমান খানও। ছবিটির বাজেট প্রায় ২৫০ কোটি রুপি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন