শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

সুকেশের টাকায় মরোক্কোতে বাড়ি কিনেছে নোরা, দাবী সুকেশের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৩:৩১ পিএম

২১৫ কোটি টাকার আর্থিক জালিয়াতি মামলায় ফেঁসে আছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সেই জালিয়াতির মূল ষড়যন্ত্রকারীর নাম সুকেশ চন্দ্রশেখর। সেই একই মামলায় নাম উঠেছিল আরেক বলিউড অভিনেত্রীনোরা ফাতেহিরও। ভারতের এনফোর্সমেন্ট ডিপার্টমেন্টের (ইডি) জিজ্ঞাসাবাদের প্রতারক সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে একের পর এক বদনাম করেছেন নোরা। তার এ ধরনের কথা কারাগারে থাকা সুকেশের কানেও গিয়েছে। এরপর বন্দী অবস্থাতেই নোরাকে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন তিনি।

সম্প্রতি সুকেশ বলেছে, “নোরা বলছে আমি নাকি ওকে বাড়ি কিনে দিতে চেয়েছিলাম। তা হলে আপনাদের জানিয়ে রাখি, মরোক্কোর কাসাব্লাঙ্কাতে ইতিমধ্যেই একটি বাড়ি কেনার জন্য বিরাট অঙ্কের টাকা নোরা নিয়েছে আমার থেকে। আমার বিরুদ্ধে কিছু গল্প সাজিয়ে নোরা ইডির সামনে বলেছে ৯ মাস আগে।”

সুকেশ আরও বলেছে, “নোরা বলেছে, ও নাকি আমার কাছে গাড়ি চাইনি। আসলে ও আমার পিছনে পড়ে থাকত আর বলতে থাকত পুরনো গাড়িটা পাল্টাতে হবে ওকে। তারপর আমি এবং নোরা একটি গাড়ি পছন্দ করি এবং সেই গাড়িটি আমিই নোরাকে কিনে দিই। সেই চ্যাট আছে ইডির কাছে। সেটা যে মিথ্যা নয়, তারাও জানেন। আমি ওকে একটা রেঞ্জ রেভার উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু সেই গাড়িটা ছিল না। তাই আমি ওকে একটা বিএমডব্লিউ কিনে দিই। অনেক দিন থেকেই সেই গাড়ি নোরা ব্যবহার করছে। নোরা ভারতীয় নয়, তাই তার বেস্ট ফ্রেন্ডের স্বামী ববির নামে সেটি রেজিস্টার করতে বলেছিল।”

নোরা পূর্বেই জিজ্ঞাসাবাদের সময় জানিয়েছিলেন, সুকেশ নাকি তাকে বলেছিল, নোরা যদি তার প্রেমিকা হতে রাজি থাকেন, তা হলে সে তাকে একটি বাড়ি উপহার দেবে। এবার নোরার সেই বক্তব্যের পাল্টা সুকেশ জানিয়েছে, নোরাই নাকি মরোক্কোতে একটি বাড়ি চেয়েছিলেন সুকেশের থেকেই।

এই পরিপ্রেক্ষিতে সুকেশ আরো জানিয়েছেন, সেই সময় সে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সম্পর্কে ছিলেন এবং সেই কারণেই নাকি নোরা জ্যাকলিনকে সহ্যই করতে পারতেন না। জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন, জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তার সঙ্গে ডেট করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন