শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৪:৩১ পিএম

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় এক আওয়ামী লীগ নেতা মারা গেছেন । মঙ্গলবার দুপুর আনুমানিক বেলা দেড়টায় শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান।

নিহত আওয়ামী লীগ নেতার নাম খলিলুর রহমান ( ৬০) বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং পল্লী মঙ্গল এলাকার বাসিন্দা ছিলেন। ওই দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে নিহতের ছেলে মমিত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।
দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক কাজী রজিবুল ইসলাম জানান, দুপুর আনুমানিক দেড়টায় মোটরসাইকেলযোগে শাজাহানপুর থেকে পল্লীমঙ্গলে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন খলিলুর ও তার ছেলে মমিত। খলিলুর নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন৷ পথে সাজাপুর এলাকার একটি পাম্পের সামনে ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খলিলুরের ছেলে মমিতকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মমিতের অবস্থাও আশংকাজনক।
বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক বলেন, 'খলিলুর রহমান সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন