শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পাঠান’ মুক্তির আগেই ‘বেশরম রং’ নিয়ে মুখ খুললেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:৪২ এএম

আজ (২৫ জানুয়ারি) বিশ্বের শতাধিক দেশে একযোগে মুক্তি পাচ্ছে শাহরুখ- দীপিকার ‘পাঠান’। প্রচুর তর্ক বিতর্কের পর অবশেষে বড়পর্দায় মুক্তির আলো দেখতে চলেছে সিনেমাটি। ‘পাঠান’র প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকেই ভারতজুড়ে শুরু হয় বিতর্ক। এই গান প্রকাশ্যে আসার পর দেশটির হিন্দুত্ববাদী নেতাদের একাংশের চক্ষুশূল হয়ে দাঁড়ায় দীপিকার গেরুয়া বিকিনি। এবার বিতর্কিত গানটি নিয়ে মুখ খুললেন খোদ দীপিকা।

সম্প্রতি ‘ইয়াশ রাজ ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে দীপিকাকে। সংবাদমাধ্যম সাধারণত যে ধরনের প্রশ্ন করে থাকে, কিছুটা সেই ধাঁচে প্রশ্ন রাখা হচ্ছে তারকাদের কাছে। দীপিকাকে জিজ্ঞেস করা হয় তার বিকিনি নিয়ে। গোটা গান জুড়েই নানা ধরনের বিকিনি পরতে দেখা যায় অভিনেত্রীকে। হরেক রকেম বিকিনিতে শুট করার অভিজ্ঞতা কেমন ছিল দীপিকার?

দীপিকা জানালেন, ‘বেশরম রং’ গানটা শুট করা হয়েছে স্পেনে। দৃশ্যটা ছিল সমুদ্রসৈকতের একটি পার্টি সিক্যোয়েন্স। তবে শুটিংটা যে খুব সহজ ছিল না। অভিনেত্রীর কথায়, ‘‘দৃশ্যটা দেখে মনে হচ্ছে মনোরম দিনে শ্যুটিং হয়েছে। কিন্তু সেটা একেবারেই না। তীব্র হাওয়া, কনকনে ঠান্ডায় বিকিনিতে শুটিং করা বেশ কষ্টকর। তবে ছবিতে দেখে যদিও উল্টোটাই মনে হচ্ছে।’’

‘বেশরম রং’ গানে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে বিতর্ক দানা বাঁধলেও সিনেমাটি সেন্সর বোর্ডে ছাড়পত্র পেয়ে গিয়েছে। তবে ওটিটি-তে মুক্তির আগে কিছু বদল আনার নির্দেশ দেওয়া হয়েছে নির্মাতাদের।

এদিকে গত কয়েক সপ্তাহ ধরে সমাজিক মাধ্যম থেকে নিজেদের দূরেই রাখছেন দীপিকা, জন, শাহরুখরা। আগে ছবি মু্ক্তি পাবে। তার পর দর্শকদের প্রতিক্রিয়া দেখার পর নির্মাতারা নাকি প্রচার সারবেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’র হাত ধরেই চার বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অন্তর্ভুক্ত ‘পাঠান’ মুক্তি পেতে চলেছে আজ (২৫ জানুয়ারি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন