সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পাঠান’ দেখতে সকাল থেকেই ছিল শাহরুখ ভক্তদের ভিড়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৩:৩৭ পিএম

নানা বিতর্ক ও সমালোচনার পর অবশেষে ভারতে মুক্তি পেয়েছে কিংখান শাহরুখের ক্যামব্যাক সিনেমা ‘পাঠান’। সিনেমাটির মাধ্যমে শাহরুখ ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে। সিনেমাটি মুক্তির দিন নির্ধারণ হওয়ার পর থেকেই ভক্তদের মাঝে উন্মাদনা শুরু হয়। তাই আজ (২৫ জানুয়ারি) ‘পাঠান’ দেখতে ভোর থেকেই ভারতের বিভিন্ন মাল্টিপ্লেক্সের বাইরে লম্বা লাইন দেখা গেছে।

‘পাঠান’ এর প্রথম দিনের প্রথম শো। শীতের সকাল, কুয়াশার রেশ তখনও কাটেনি। ঘড়ির কাঁটায় সময় বলছে ৬.১৫ মিনিট। সূর্যও উঁকি দেয়নি। রাস্তায় তেমন ভিড় নেই। কিন্তু শাহরুখ ভক্তদের আর অপেক্ষা সইছে না। এদিন দেখা গেল দক্ষিণ কলকাতার একটি শপিং মলের সামনে বেশ ভিড়। দলে দলে মানুষ ঢুকছেন। কোনো বিপনি বিতানে বিশেষ ছাড়ও চলছে না। তাহলে? নিরাপত্তাকর্মীদের আলোচনায় স্পষ্ট হলো বিষয়।

আর মাল্টিপ্লেক্সের বাইরে লম্বা লাইনে উৎসুক দর্শকের ঠোঁটের কোণে হাসির রেখা। এর মধ্যে আবার কারও চোখ লাল, তো কেউ চোখ ডলছেন। হাই তুলছেন কেউ কেউ। উত্তেজনায় হয়তো কেউ সারা রাতে দু’চোখের পাতা এক করতে পারেননি। ফুড কর্নার থেকে নেওয়া গরম কফির কাপটাই তখন একমাত্র ভরসা।

‘পাঠান’ এর অগ্রিম বুকিং শুরু হওয়ার পর থেকেই প্রথম কয়েক দিনের শো-এর টিকিট বিক্রি প্রায় শেষের দিকে। মঙ্গলবার সকালে জানা যায় আইনক্স সকাল ৭টার ও আগে এই ছবির শো-এর ব্যবস্থা করেছে।

সংস্থার রিজিওনাল ডিরেক্টর (ইস্ট) অমিতাভ গুহ ঠাকুরতা বলেন, দর্শকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। সাধারণত ইংরেজি ছবির ক্ষেত্রে আমরা সকাল ৭টায় শো দিই। কিন্তু হিন্দি ছবির ক্ষেত্রে অনেক বছর পর এত সকালে শো দেওয়া হলো। প্রথমদিন শহরের বেশির ভাগ মাল্টিপ্লেক্সই সকালের শো রেখেছে। বক্স অফিসের ভাগ ছাড়তে কেউই সুযোগ হাতছাড়া করতে রাজি নয়।

এদিকে জানা গেছে, ‘পাঠান’ মুক্তি পাওয়ার আগেই সেটা টরেন্টে আপলোড হয়ে গেছে। তাও এইচডি কোয়ালিটিতে। করা যাচ্ছে ডাউনলোডও। তামিল রকার্স, ফিল্মিজিলা, ফিম্লিমিফোরওয়াপ, পাগলওয়ার্ল্ড এবং ভেগামুভিতে ফাঁস হয়েছে ‘পাঠান’। তবে কেবল হিন্দি নয়, তামিল ও তেলেগু ভাষাতেও নাকি এই সিনেমাটি দেখা যাচ্ছে অনলাইনে। কিছু ওয়েব সাইট নাকি অনলাইনেও স্ট্রিমিং শুরু করে দিয়েছে এই সিনেমার।

এই পরিস্থিতি দেখে ‘পাঠান’-এর নির্মাতারা দর্শককে সিনেমাটি কেবলমাত্র হলে দেখার অনুরোধ করেছেন। যশরাজের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, ‘বড় অ্যাকশনের জন্য সকলে প্রস্তুত তো? রেকর্ড করা ভিডিও দেখা থেকে বিরতি থাকুন প্লিজ। অনলাইনে তা শেয়ার করা এবং স্পয়েলার দেওয়া থাকে বিরত থাকুন। সিনেমা হলে গিয়েই ‘পাঠান’-এর আনন্দ উপভোগ করুন।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন