শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমদিনেই ‘পাঠান’র সেঞ্চুরি, বক্স অফিস কালেকশন ১০০ কোটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৩:৩৭ পিএম

‘পাঠান’ দিয়ে ৪ বছরেরও বেশি সময় পর পর্দায় ফিরেছেন বলিউড বাদশা। বুধবার (২৫) জানুয়ারি ভারতজুড়ে মুক্তি পেয়েছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমাটি। নানা বিতর্ক পাশ কাটিয়ে উদ্বোধনী দিনে আয়ের রেকর্ডে সামিল হয়েছে ‘পাঠান’। প্রাথমিক হিসাবে মুক্তির প্রথম দিনে শুধু হিন্দি সংস্করণেই এটির বক্স অফিস কালেকশন অন্তত ৫৪ কোটি রুপি আর বিশ্বব্যাপী কালেকশন ১০০কোটি রুপি।

বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, মুক্তির প্রথম দিন ৫৩-৫৫ কোটি ঘরে তুলে রেকর্ড গড়েছে ‘পাঠান’। এতোদিন প্রথম দিন আয়ের নিরিখে ভারতে প্রথম স্থানে ছিল যশের ‘কেজিএফ টু’। মুক্তির দিন মোট ৫৩.৯৫ কোটি টাকা আয় করেছিল এই সিনেমা। প্রাথমিক হিসাবে উদ্বোধনী দিনে রেকর্ড আয়কারী সিনেমাটি দারুণ ব্যবসা করতে চলেছে। মুক্তির দিনেই এমন আয়ের রেকর্ড বলিউডে খুব বেশি সিনেমার নেই।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, ‘পাঠান ব্লকবাস্টার। স্টাইল, স্কেল, গান, অ্যাকশন, চমক... পাঠান-এ সব কিছুই রয়েছে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ, স্বমহিমায় ফিরে এসেছেন শাহরুখ। নিঃসন্দেহে ২০২৩-এর প্রথম ব্লকবাস্টার পাঠান-ই।’

এদিকে বেশিরভাগ দর্শক ‘পাঠান’ দেখে টুইটারে সিনেমাটি নিয়ে ইতিবাচক রিভিউ দিচ্ছেন। ‘পাঠান’র ফার্স্ট ডে ফার্স্ট শো যারা দেখেছেন তাদের মতে, সিনেমার প্রথম ভাগেই নাকি ‘পাঠান’ একেবারে সুপারহিট!

‘পাঠান’ সিনেমায় শাহরুখ-দীপিকা-জন ধামাকার পাশাপাশি সালমান খানের ১০ মিনিটের ক্যামিও চরিত্রেও কুপোকাত দর্শক। সেই সঙ্গে এ সিনেমায় বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ও আশুতোষ রাণার চরিত্র মন জয় করে নিয়েছে দর্শকদের। এই সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। আর অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন