শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৩২ বছর পর হাউসফুল কাশ্মীরের সিনেমা হল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:২২ পিএম

গত ২৫ জানুয়ারি ভারতসহ বিশ্বের ১০০টি দেশে মুক্তি পেয়েছে শাহরুখ খানের প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। মুক্তির আগে থেকে সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ ছিল দর্শকের। মুক্তির পর সেই আগ্রহ এখন তুঙ্গে। প্রথম দিনেই ভারতে মুক্তি পাওয়া হিন্দি ভাষার সিনেমা হিসেবে প্রথম দিনে সর্বোচ্চ আয় হয়েছে। এই চলচ্চিত্র দেখিয়ে কাশ্মীরের ‘আইনক্স লেজার’ নামে এক হল ৩২ বছর পর ‘হাউজফুল’ হলো। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ‘পাঠান’ সিনেমার মাধ্যমে কাশ্মীর উপত্যকায় অবস্থিত ‘আইনক্স লেজার’ হল ৩২ বছর পর হাউসফুল হয়েছে। সিনেমাটি মুক্তির দিন থেকেই প্রতিটি শো হাউসফুল হচ্ছে। দর্শকরা অগ্রিম টিকিটও কেটে নিয়ে যাচ্ছেন। কাশ্মীরে সিনেমার এই দাপট গত ৩২ বছরে দেখা যায়নি। ওই অঞ্চলে আগে থেকেই বলি নায়কের অ্যাকশনধর্মী সিনেমা নিয়ে উত্তেজনা ছিল, যা এবার ‘পাঠান’ মুক্তির পর বক্স অফিসে দেখা গেল।

এদিকে কাশ্মীরের এক সিনেমা হলের বাইরে ঝুলছে ‘হাউজফুল’ লেখা বোর্ড। সম্প্রতি এমন একটি ছবি প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। ক্যাপশনে লেখা হয়েছে, “আজ ‘পাঠান’ সমগ্র দেশকে একসূত্রে বেঁধেছে। আমরা সবাই কিং খানের কাছে কৃতজ্ঞ। কারণ, ৩২ বছর পর কাশ্মীর ভ্যালির থিয়েটারের বাইরে হাউসফুল বোর্ড ঝুলছে। শাহরুখ খান, আপনাকে ধন্যবাদ।” পোস্টটি ট্যাগ করা হয়েছে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও যশরাজ ফিল্মসকে।

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় হাজির হয়েছেন শাহরুখ খান। এতে তার বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে সিনেমার ট্রেলার ও গান আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। অতিথি চরিত্রে দেখা গেছে সালমান খানকে। যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন