শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাড়ির ব্যবসায় নামছেন সানাই মাহবুব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:৩১ পিএম

আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। তবে বেশ আগে শোবিজ অঙ্গনকে বিদায় জানিয়েছেন সানাই মাহবুব। আপাতত সংসার ও ধর্মে মনোযোগ দিয়েছেন এই অভিনেত্রী। এবার অনলাইন ব্যবসায় নামছেন সানাই। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্বামীকে নিয়ে লাইভে আসেন তিনি। এসময় অনলাইনে শাড়ির ব্যবসা শুরুর ঘোষণা দেন এই অভিনেত্রী।

লাইভে সানাই বলেন, ‘আমার ভেরিফায়েড পেজ থেকে অনলাইন ব্যবসা শুরু করব; পেজের নাম পরিবর্তন করতে হবে। এজন্য তিন মাস সময় লাগবে। যার কারণে ব্যবসাটি শুরুর জন্য তিন মাস সময় নিয়েছি।’

এ সময় সানাই জানান, সব ধরণের ক্রেতাদের জন্য শাড়ি নিয়ে আসবেন তিনি। শুধু গুলশান এলাকার জন্য নয়, নিজের প্রতিষ্ঠানের পণ্যটি পৌঁছে দিতে চান ধানমন্ডি বা রাজধানীর অন্য যেকোনো এলাকার বাসিন্দাদের কাছেও। তার লাইভে নেটিজেনদের অনেকে যোগ দিয়েছিলেন। অনেকে তার নতুন যাত্রার জন্য শুভেচ্ছা জানান।

নেটিজেনদের উদ্দেশ্যে সানাই বলেন, ‘যেসব বোনেরা অনলাইনে ব্যবসা করছেন তাদের অনুপ্রেরণা দিন। প্লিজ, অনলাইন ব্যবসা নিয়ে কোনো বোনকে কটূক্তি করবেন না। এতে ওই নারী ডিমোটিভেট হতে পারেন। আমি আপনি আশরাফুল মাখলুকাত। মানুষের অনেক শক্তি। আপনার এই শক্তিকে ইতিবাচক কাজে ব্যবহার করুন; এতে একজন মানুষ লাভবান হবেন। আর আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুব। বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তবে বেশ আগে শোবিজ অঙ্গনকে বিদায় জানিয়েছেন সানাই মাহবুব। গত বছরের ২৭ মে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর ব্যাংকার স্বামী আবু সালে মুসার সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জেলি বেগম ২৮ জানুয়ারি, ২০২৩, ৮:৩০ পিএম says : 0
আমি কাজ করতে চাই আমার অনেক কসট
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন