শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শর্ত সাপেক্ষে দুবাই যাওয়ার অনুমতি পেয়েছেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:৪২ পিএম

অর্থ প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে আইনের মারপ্যাচে বছর খানেক ধরে সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। মামলার অভিযুক্ত হয়ে তাকে থানা ও আদালতের দরজায় দরজায় ঘুরতে হচ্ছে। এতে ক্যারিয়ারেও ধস নেমেছে। মামলায় জড়ানোর পর থেকে অভিনেত্রীর দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা চলছিলো। একাধিকবার আবেদনও করেছিলেন অনুমতির জন্য। অবশেষে তা মিললো।

জানা গেছে, শিগগিরই জ্যাকুলিন দুবাই যাবেন একটি সিনেমার কাজে।

এ বিষয়ে জ্যাকুলিনের আইনজীবী প্রশান্ত পাটিল বলেন, “আমাদের আবেদন অনুযায়ী, জ্যাকলিন নিয়মিত আদালতে হাজির হচ্ছেন, তিনি কখনও আদালতে হাজির হওয়ার কোনও তারিখ এড়িয়ে যাননি, কিন্তু কার্যধারার রেকর্ড ইডি কখনই ঠিকমতো জমা দেয়নি। আমরা কখনই অভিযোগের যুক্তিতে বিলম্ব করিনি। কিন্তু এই ভ্রমণ অভিনেত্রীর পেশাদার প্রতিশ্রুতির কারণে, এটি কোনও ব্যক্তিগত সফর নয়। তাই অভিনেত্রীর দুবাই যাওয়া খুবই গুরুত্বপূর্ণ।”

কিন্তু জ্যাকলিনকে দেশত্যাগের অনুমতি দেওয়ার আগে, অভিনেত্রীকে ১ কোটি টাকা জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। ২৭ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারির মধ্যেই নিজের বিদেশ সফর সারতে হবে তাকে। এছাড়া দুবাই থেকে ফিরেই তাকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশনাও দিয়েছেন বিচারক।

এদিকে আরও একটি সুখবর পেয়েছেন জ্যাকুলিন। তার অভিনীত হলিউড সিনেমা ‘টেল ইট লাইক অ্যা ওমেন’র একটি গান ৯৫তম অস্কারে মনোনয়ন পেয়েছে। গানটির শিরোনাম ‘অ্যাপ্লজ’। এ গানের কথা ও সংগীত আয়োজন করেছেন ডায়ান ওয়ারেন। পারফর্ম করেছেন সোফিয়া কারসন। এটি অস্কারের ‘সেরা মৌলিক গান’ বিভাগে নমিনেশন পেয়েছে। এমন খবরে উচ্ছ্বসিত ছবিটির জ্যাকুলিন।

উল্লেখ্য, গত দুবছর ধরেই কনম্যান সুকেশ চন্দ্রশেখর জড়িত মানি লন্ডারিং এবং চাঁদাবাজির মামলায় জড়িত রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন। অভিযোগ, সুকেশের অপরাধ জানা সত্ত্বেও জ্যাকলিন তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করেন এবং দামি দামি উপহার নেন। যদিও জেরার মুখে জ্যাকলিন তাঁর সঙ্গে সুকেশের সম্পর্কের কথা অস্বীকার করেন। তিনি বর্তমানে ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্ত। কিন্তু ক্লিনচিট না পাওয়া পর্যন্ত তাঁর দেশের বাইরে বেরোনোর অনুমতি নেই। তাই দুবাই যাওয়ার আগে আবেদন জানাতে হয়েছে অভিনেত্রীকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন