বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের ১২ দিন পরই বিচ্ছেদ, ১০৬ কোটি টাকা পাচ্ছেন পামেলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৯:৫৮ এএম

বিয়ের পর দুই সপ্তাহও সংসার টেকেনি। মাত্র ১২ দিনেই ভেঙে গিয়েছিল হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন ও প্রযোজক জন পিটার্সের ঘর। তবে প্রাক্তন স্ত্রীর জন্য ভালোবাসা মোটেই কমেনি জনের। নিজের উইলে পামেলার জন্য রেখে যাচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি টাকায় যার মূল্য ১০৬ কোটি।

সম্প্রতি ভ্যারাইটিকে দেওয়া এক সাক্ষাৎকারে পামেলা পিটার্সের বিষয়ে বলেছেন ‘সে দুর্দান্ত। আমার জীবনে তার ব্যাপক প্রভাব রয়েছে। আমৃত্যু তাকে ভালোবাসব।’ পিটার্স জানিয়েছেন, উইলে তিনি এক কোটি ডলার রেখে যাবেন পামেলার জন্যে। তিনি বলেন, ‘এটা তার জন্য, সেটা তার প্রয়োজন হোক বা না হোক।’

এদিকে যুক্তরাষ্ট্রের পিপুল ম্যাগাজিনের প্রতিবেদন থেকে জানা যায়, ২০২০ সালে বিয়ে হয়েছিল তাদের। কিন্তু সংসার ভেঙে যায় মাত্র ১২ দিনের মাথায়। ঠিক কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছিল, জানা যায়নি। তবে বিচ্ছদের পরেও কারও প্রতি কারও ভালোবাসা কমে যায়নি। এমনকি নিজের উইলে সাবেক স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য ১০ মিলিয়ন মার্কিন ডলার রেখে যাচ্ছেন জন পিটার্স, যা প্রায় ১০৬ কোটি টাকার বেশি।

হলিউড তারকা পামেলা অ্যান্ডারসনের সঙ্গে ৩০ বছরের বেশি সময় ধরে জানাশোনা রয়েছে প্রযোজক জন পিটার্সের। ‘ব্যাটম্যান’ ও ‘সুপারম্যান রিটার্নস’ সিনেমার এই প্রযোজক ১৯৮০ সাল থেকেই ভালোবেসে আসছেন অভিনেত্রী পামেলাকে। দীর্ঘদিন বন্ধুত্ব বজায় রেখে চলেছেন পিটার্স-পামেলা। শেষে পামেলার থেকেই বিয়ের প্রস্তাব পান পিটার্স।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohmmed Dolilur ২৯ জানুয়ারি, ২০২৩, ১:২৪ পিএম says : 0
চোখের আড়ালে অন্য জায়গায় যদি দিয়ে থাকে কি করবে তালাক ছাড়া আর কিছুই করার নেই।
Total Reply(0)
Mohmmed Dolilur ২৯ জানুয়ারি, ২০২৩, ১:২৪ পিএম says : 0
চোখের আড়ালে অন্য জায়গায় যদি দিয়ে থাকে কি করবে তালাক ছাড়া আর কিছুই করার নেই।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন