শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের অভিনয় থেকে বিরতি নিলেন শাহরুখ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৪:০৪ পিএম

চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। গত ২৫ জানুয়ারি বিশ্বের শতাধিক দেশে মুক্তি পাওয়া সিনেমাটি ঝড় তুলেছে প্রেক্ষাগৃহে। সারাবিশ্ব এখন ‘পাঠান’ উন্মাদনায় ভাসছে। এই সফলতার মাঝেই কি ফের বিরতির ঘোষণা দিলেন শাহরুখ!

সম্প্রতি সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, ‘এবার বিরতি নেব। আমার সন্তানদের সঙ্গে সময় কাটাব। সিনেমা হলে এসে ছবি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সিনেমা হলে গিয়ে নতুন বন্ধু তৈরি করে সিনেমা দেখার একটা আলাদাই আনন্দ আছে, তাই না?’

শাহরুখের এই টুইটের পরই গুঞ্জন। তবে কি ফের অভিনয় থেকে বিরতির সিদ্ধান্ত নিচ্ছেন শাহরুখ? আবার কি লম্বা অপেক্ষা! যদিও নিজের মুক্তিপ্রতীক্ষিত দুই ছবি ‘জওয়ান’ ও ‘ডাংকি’র কথা জানিয়ে রেখেছেন তিনি। কাজও শুরু হয়ে গেছে। তাই আপাতত অভিনয় থেকে বিরতি কথা হয়তো ভাবছেন না।

আসলে ‘পাঠান’ সিনেমার প্রচার, সাফল্যের পার্টিসহ নানা ব্যস্ততার মধ্যে বিগত দিনগুলো কাটিয়েছেন বলিউড বাদশাহ। আর সেই কারণেই এবার সাময়িক বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটানোর প্ল্যান তার।

বলিউড বাদশাহর ‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ হয়েছিল। তাই ‘পাঠান’ মুক্তির আগে সময় নিয়েছেন। তার পর থেকে অনুরাগীদের অপেক্ষা দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। আর চার বছর বিরতির পর ফলাফল তো চোখের সামনেই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন