মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনা পৌর এলাকায় এক মৎস্য বাবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৪:২৯ পিএম

 নেত্রকোনা পৌরসভার বাহিরছাপড়া এলাকা থেকে সাফায়াত উল্লাহ (৩০) নামের এক মৎস্য বাবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

নিহত সাফায়াত উল্লাহ পৌরসভার ৪ নং ওয়ার্ডের বালুয়াখালী খালপাড় এলাকার ওমর আলীর ছেলে। সে নিজ এলাকায় অন্যের পুকুর ভাড়া নিয়ে মাছের ব্যবসা পরিচালনা করে আসছিল। সাফায়াত উল্লাহ পৌর কৃষক লীগের সহ-সভাপতি মাসুদ হত্যা মামলার আসামী।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সাফায়াত গতকাল শনিবার সন্ধ্যায় তার নিজ বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ীতে ফেরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধ্যান পচ্ছিল না। স্থানীয় এলাকাবাসী আজ রবিবার সকালে পৌরসভার বাহির ছাপড়া এলাকার একটি পরিত্যাক্ত অটোরাইস মিলের পিছনে একটি গাছের নিচে সাফায়াত উল্লাহর লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের গলায় কাটা দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে সাফায়াতকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। কে বা কারা কি কারণে এই হত্যাকান্ড ঘটিয়েছে তা জানার জন্য সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন