বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘সুড়ঙ্গ’র পর ‘কালপুরুষ’-এ আফরান নিশো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ১০:৩৮ এএম

ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। শুধু ছোট পর্দায় নয় বর্তমানে ওটিটি মাধ্যমেও বেশ সরব তিনি। এবার ছোট পর্দা, ওটিটির গণ্ডি ছাড়িয়ে অবশেষে সিনেমায় নেমেছেন আফরান নিশো। গত বছরের নভেম্বরে তিনি ‘সুড়ঙ্গ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয়ের প্রস্তুতির মাঝেই দ্বিতীয় সিনেমার ঘোষণা দিলেন আফরান নিশো। ‘কালপুরুষ’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার।

সিনেমাটি প্রসঙ্গে গণমাধ্যমকে আফরান নিশো বলেন, “সঞ্জয় দাদার সঙ্গে বেশ কয়েকটি কাজ হয়েছে আমার। কাজগুলো সমাদৃত হয়েছে। এবার তার নির্মাণে চলচ্চিত্র করতে যাচ্ছি। তার কাজের প্রতি বিশ্বাস থেকেই চলচ্চিত্র করা। এখন তিনি কলকাতার জিতের ছবির কাজ করছেন। আমিও ‘সুড়ঙ্গ’ ও ‘কাইজার’ সিরিজের দ্বিতীয় পার্টের শুটিং করব। এরপরই ‘কালপুরুষ’-এর শুটিং হবে। আশাকরি ‘কালপুরুষ’ দারুণ একটি প্রজেক্ট হবে।”

সঞ্জয় সমাদ্দার এখন কলকাতায় অবস্থান করছেন। হোয়াটসঅ্যাপে তিনি বলেন, ‘কাজটি এখন প্রাথমিক অবস্থায় আছে। আমি যেহেতু এখন বড় একটি প্রজেক্টের কাজ করছি। আপাতত এটি শেষ করতে চাই। এরপর বাংলাদেশে এসে বিস্তারিত জানাব। তবে নিশো ভাইকে নিয়েই কাজটি হচ্ছে এটি নিশ্চিত।’

জানা গেছে, ‘কালপুরুষ’ সিনেমাটি প্রযোজনা করছেন টপি খান। বর্তমানে ছবিটির চিত্রনাট্য ঘষামাজা চলছে। সেই সঙ্গে শিল্পী নির্বাচনও চলমান। তবে আফরান নিশোর সঙ্গে ইতোমধ্যেই চুক্তি সম্পন্ন হয়ে গেছে।

উল্লেখ্য, সঞ্জয় সমদ্দার বর্তমানে কলকাতায় ‘মানুষ’ শিরোনামের সিনেমা নির্মাণ করছেন, সেটির প্রযোজকও জিৎ। এতে নায়িকা হিসেবে আছেন ঢাকার বিদ্যা সিনহা মিম। সিনেমাটির সিংহভাগ শুটিং শেষ। বাকিটা সেরে দেশে ফিরেই ‘কালপুরুষ’ নিয়ে বিস্তারিত জানাবেন তরুণ এ নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন