শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মঞ্চে গান পরিবেশনের সময় কৈলাশ খেরের ওপর আক্রমণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৭:৩৭ পিএম

বলিউড শিল্পী কৈলাশ খের মঞ্চে গান পরিবেশনের সময় আক্রমণের শিকার হয়েছেন। দর্শক সারি থেকে তাকে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয়েছে। এ সময় পুলিশ একজনকে চিহ্নিত করে আটক করেছে। পাশাপাশি এই ঘটনার কারণ কী, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, ভারতের কর্নাটকের হাম্পি শহরে অনুষ্ঠান করতে গিয়েছিলেন বলিউড গায়ক কৈলাস খের। গায়কের কনসার্টে বিপুল সংখ্যক শ্রোতা হাজির হয়েছিলেন। সেখানে এই ঘটনা ঘটেছে। কৈলাশ খেরকে ঘিরে নিরাপত্তা বলয় থাকা সত্ত্বেও এমন ঘটনা ঘটল কেনো, এ নিয়ে প্রশ্ন উঠছে চারদিকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, যে ব্যক্তি বোতল ছুড়েছিলেন, তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কর্নাটক পুলিশ। যদিও গায়ক এখন কেমন আছেন, সে খবর পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, দর্শকদের একাংশ ক্ষুব্ধ হয়ে গিয়েছিলেন কারণ গায়ক কন্নড় ভাষার গান গাইছিলেন না। কেবলই হিন্দি গান গাইছিলেন কৈলাশ। সম্ভবত সেই ক্ষোভেই গায়ককে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয়। তবে একটুর জন্য রক্ষা পেলেন কৈলাশ। ঘটনায় কয়েক মুহূর্তের জন্য হতচকিত হয়ে গেলেও আবার গান শুরু করেন তিনি। তারপরেই পুলিশ সেই অর্ধেক ভর্তি পানির বোতল সরিয়ে নেয় মঞ্চ থেকে।

কৈলাস খের উত্তরপ্রদেশের বাসিন্দা। তার পরিবারের পূর্বনিবাস ছিল কাশ্মীরে। লোকগানের শিল্পী ছিলেন তার বাবা। সেই পরিবেশেই বেড়ে উঠেছেন গায়ক। তবে মুম্বাই এসে অনেক সংগ্রাম করতে হয়েছে তাকে। ২০০০ সালে মুক্তি পাওয়া ‘আন্দাজ’ সিনেমায় প্রথম সুযোগ পান কৈলাস। এরপর ‘ওয়েসা ভি হোত হ্যায় পার্ট-২’ সিনেমার ‘আল্লা কে বান্দে...’ গান। যা তুমুল জনপ্রিয়তা পায়। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই গায়ককে। কাজের স্বীকৃতি হিসেবে পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন