শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারত মুসলিম অভিনেতাদের প্রতি পক্ষপাতদুষ্ট, দাবী কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৭:৫৭ পিএম

বর্তমানে ভারতজুড়ে আলোচনার কেন্দ্রে ‘পাঠান’। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলে একের পর এক নজির গড়ছে সিনেমাটি। ৫ দিনে ৫০০ কোটি আয় করে রেকর্ডবুকে জায়গা করে নিয়েছে ‘পাঠান’। দর্শকের ভালোবাসায় যেখানে রীতিমতো উড়ছেন কিং খান সেখানে ভেতরে ভেতরে ভীষণ পুড়ছেন কঙ্গনা রানাউত। দীর্ঘদিন পরে টুইটারে ফিরে এসেই স্বমূর্তি ধারণ করেছেন তিনি। ‘পাঠান’ নিয়ে করে চলেছেন একের পর এক বিস্ফোরক টুইট।

সম্প্রতি ‘পাঠান’র সাফল্য নিয়ে করা টুইটে কঙ্গনা লিখেছেন, ভারত ‘খান এবং মুসলিম অভিনেতাদের’ প্রতি পক্ষপাতদুষ্ট। যদিও তিনিই কয়েকদিন আগে বলিউডকে সতর্ক করেছিলেন ‘পাঠান’র সাফল্যে রাজনীতি না আনতে এবং কেবল সিনেমার সাফল্য উপভোগ করতে।

কঙ্গনা রানাওয়াত টুইটারে লেখেন, ‘খুব ভালো বিশ্লেষণ… এই দেশটি শুধুমাত্র এবং শুধুমাত্র সমস্ত খানকে ভালবাসে এবং কখনও কখনও শুধুমাত্র এবং শুধুমাত্র খানকেই ভালোবাসে... এবং মুসলিম অভিনেত্রীদের নিয়ে আচ্ছন্ন থাকে। তাই ভারতকে ঘৃণা ও ফ্যাসিবাদের জন্য অভিযুক্ত করা খুবই অন্যায় … সারা বিশ্বে ভারত (ভারতীয় পতাকা ইমোটিকন)-এর মতো কোনও দেশ নেই।’

যেই টুইটের পরিপ্রেক্ষিতে কঙ্গনা এই টুইটখানা করেছিলেন তাতে লেখা ছিল, ‘হিন্দু-মুসলিম নির্বিশেষে ভালোবাসা পেয়েছে শাহরুখ খানের ‘পাঠান’’। আর এই কারণেই কোনও বয়কট ট্রেন্ডও নাড়াতে পারেনি।

সম্প্রতি ২০ মাসের নির্বাসন কাটিয়ে টুইটারে ফিরেছেন কঙ্গনা। তার পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন। সমাজমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল তার টুইটার অ্যাকাউন্ট। তার পরই ফের স্বমহিমায় বলিউডের ‘কুইন’।

কিছুদিন আগে কঙ্গনা জানিয়েছিলেন, ‘ইমার্জেন্সি’ ছবিতে লগ্নি করতে গিয়ে তার সর্বস্ব বন্ধক রেখেছেন। সমালোচক মহলের ধারণা, এবার ফ্লপ খেলে একেবারে ধরাশায়ী হবেন অভিনেত্রী। নিজের ক্যারিয়ার হুমকিতে পড়ায় উল্টো দর্শকদের দুষছেন ‘কুইন’ তারকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন