শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার ঢাকায় মেট্রোরেলে সাফা কবির, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১১:০৬ এএম

মাস খানেক আগে (২৮ ডিসেম্বর) আধুনিক প্রযুক্তিনির্ভর ও বিদ্যুৎচালিত মেট্রোরেলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মেট্রোরেল জনসাধারণের জন্য উন্মুক্ত হওয়ার পরদিন থেকেই স্টেশন দুটিতে ছিল উৎসুক যাত্রীদের উপচেপড়া ভিড়। এমনকি ভোর থেকেই দীর্ঘ লাইনে যাত্রীদের অপেক্ষা করতেও দেখা গেছে। ধীরে ধীরে এখন সেটি স্বাভাবিক অবস্থায় ফিরেছে। সেই স্বাভাবিক সময়ে অর্থাৎ মেট্রোরেল উদ্বোধনের মাসখানেক পর প্রথমবারের মতো সফর করে বেশ উচ্ছ্বসিত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির।

রোববার (২৯ জানুয়ারি) সোশ্যাল মিডিয়ায় মেট্রোরেলের ভেতর তোলা একটি ছবি পোস্ট করেছেন সাফা। তিনি লিখেছেন, ‘ঢাকায় আমার প্রথম মেট্রোরেল সফর। এখন আমাদের শহরে মেট্রোরেল আছে, যা দেখে আমি খুব গর্বিত।’

মেট্রোরেলে উঠা সাফার একটি ছবি রীতিমতো ভাইরাল হয়েছে। অসংখ্য লাইক-কমেন্ট পড়েছে সেই ছবির নিচে। তবে সবাই যে তার ছবিকে ভালোভাবে নিয়েছে তেমন নয়। পোশাক নিয়ে কিছু কটাক্ষ শুনতে হয়েছে তাকে। একইভাবে কুড়িয়েছেন প্রশংসাও।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেট্রোরেলের উদ্বোধন করেন। শুরুতে রাজধানীর দিয়াবাড়ি থেকে মেট্রোরেলের এমআরটি-৬ লাইনের মাধ্যমে আগারগাঁও অংশে চলাচলে জন্য খুলে দেওয়া হয়। ওইদিন বিভিন্ন শ্রেণিপেশার দুইশোর বেশি সঙ্গী নিয়ে উত্তরা উত্তর স্টেশন থেকে আগারগাঁও স্টেশন পর্যন্ত ভ্রমণ করেন সরকারপ্রধান। পরদিন ২৯ ডিসেম্বর থেকে তা সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন