সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিংয়ের সময় আহত সানি লিওন, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১০ এএম

শুটিংয়ের সময় আহত হয়েছেন বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানি লিওন। এক পায়ের বুড়ো আঙুল কেটে যাওয়ার পর তাতে ব্যথায় কাতরানোর ভিডিও ভাইরাল এখন সোশাল মিডিয়ায়। এছাড়াও ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ ঘটনার যে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় সেখানে দেখা গেছে, তিনি সিনেমাটির কস্টিউমে সজ্জিত হয়ে রয়েছেন। পায়ের আঙুলে রক্তাক্ত অবস্থায় বসে থাকতে দেখা গেছে তাকে। সহকর্মীদের কেউ কেউ তার ক্ষত সারাতে সাহায্য করছেন।

সানি লিওন দীর্ঘ দিন পর্দার বাইরে ছিলেন। এ কারণে তাকে পর্দায় এতদিন সেভাবে দেখা যায়নি। তবে মালবিকা মোহনানের ‘ক্রিস্টি’ সিনেমার মাধ্যমে ফেরা হবে তার। এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েই আহত হয়েছেন এ তারকা।

‘ক্রিস্টি’ প্রসঙ্গে সানি বলেছিলেন, ‘অনেক সময় যখন আমরা সুযোগের সন্ধান করি, তখন সুযোগ সহজেই দেখা দেয় না। কিন্তু কখনও আপনার প্রত্যাশা অনুযায়ী সুযোগ পেলে তাকে শক্ত করে ধরে রাখেন। যখন আমাকে একটি রিয়েলিটি শো অফার করা হয়েছিল তখন আমি ভারতে চলে আসি। আমি সবসময় ভারতে এসে কাজ করতে চেয়েছিলাম।’

এর আগে বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদের পোশাকের প্রশংসা করে আলোচনায় এসেছিলেন সানি। উরফি তিনি বলেছিলেন, সানি বললেন, ‘তোমার পোশাকটা দারুণ কিন্তু! বিচে পরার জন্য পারফেক্ট। তুমি যে ধরনের জামাকাপড় পরো, আমার খুব ভালো লাগে। মানিয়েও যায় বেশ। আর এতেও অসাধারণ লাগছে।’

‘ক্রিস্টি’ ছাড়াও বর্তমানে সানি লিওন এখন ‘কোটেশন গ্যাং’ এবং ‘গদর-২’ সিনেমায় অভিনয় করছেন। ‘কোটেশন গ্যাং’-এ সানি লিওন ছাড়া আরও অভিনয় করছেন জ্যাকি শ্রফ ও প্রিয়ামনি। অন্যদিকে ২০০১ সালে মুক্তি বলিউডের ব্লকব্লাস্টার সিনেমা ‘গদর এক প্রেম কথা।’ আর এবার আসছে ‘গদর-২।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন