শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউড থেকে ডাক পাচ্ছেন নাবিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৮ এএম

‘ব্ল্যাক ওয়ার’খ্যাত অভিনেত্রী সাদিয়া আন্দালিব নাবিলা। ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমায় নাবিলা অভিনীত নারী পুলিশ কর্মকর্তা ইরা চরিত্রটি বেশ সাড়া জাগিয়েছে। অ্যাকশনধর্মী এই সিনেমায় সাবলীল অভিনয়ের মাধ্যমে নিজের মেধা ও সামর্থ্যরে জানান দিয়েছেন তিনি। সিনেমাটিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন নাবিলা। এবার নতুন খবর দিলেন এই অভিনেত্রী। জানালেন, বলিউড থেকে ডাক পাচ্ছেন তিনি।

নাবিলা এখন নিজ শহর নীলফামারীর সৈয়দপুরে আছেন। সম্প্রতি সেখানে শ্রমজীবী নারী ও যুব সংগঠনের (শ্রজীনা) পক্ষ থেকে এক সংবর্ধনা দেওয়া হয় তাকে। সংবর্ধনা অনুষ্ঠানে নাবিলা বলেন, ‘বলিউড থেকে ডাক পাচ্ছি। কিন্তু আমি দেশের ছবিকে প্রথমে প্রাধান্য দিতে চাই।’ এ সময় এ নায়িকা সিনেমা হল উন্নয়নে সরকারের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা কামনা করেন।

তিনি আরও বলেন, ‘২০১৭ সালে অস্ট্রেলিয়ায় একটি সুন্দরী প্রতিযোগিতায় আমি রানার্সআপ হয়েছিলাম। এর কিছুদিন পর বলিউডের গ্রীন প্রডাকশন থেকে আমার সঙ্গে যোগাযোগ শুরু করে।’

এ সময় নিজ শহরে কাটানো ছেলেবেলা ও বন্ধু-বান্ধব নিয়ে স্মৃতিচারণা করেন নাবিলা। তিনি বলেন, ‘স্মৃতির শহর সৈয়দপুরে এসে খুবই ভালো লাগছে। বিদেশে থাকি, আমার স্কুল–কলেজ বন্ধুবান্ধব সবাইকে মিস করি।’

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাবিলার বাবা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুল মতিন ও মা বিউশিয়ান আমেনা মতিন, শ্রজীনার সদস্য ও সুধীজনরা। পরে অনুষ্ঠানস্থলে কেক কাটেন নাবিলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রজীনার সভাপতি ফেরদৌসী বেগম। এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী।

১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। পুলিশ অ্যাকশন ঘরানার এই সিনেমা পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। কপ ক্রিয়েশনের ব্যানারে প্রযোজিত সিনেমাটির গল্পও লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। সিনেমাটিতে শুভর বিপরীতে রয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। আরও অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, মিশা সওদাগর, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, মাজনুন মিজান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন