মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শরীরচর্চার ছবি দিয়ে ফের কটাক্ষের শিকার শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩৭ এএম

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে সমালোচনা নতুন কিছু নয়। প্রতিনিয়তই এই অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সমালোচনা চলতেই থাকে। এক কথায় তিনি যা করেন, তা থাকে সমালোচনার শীর্ষে। তবু সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত আপডেট দিতে পছন্দ করেন জনপ্রিয় এই টলিউড অভিনেত্রী। সোমবার (৩০ জানুয়ারি) অভিনেত্রী তার সোশ্যাল হ্যান্ডেলে শরীরচর্চার কিছু ছবি শেয়ার করেন। যেখানে কাঠের মেঝেতে উপুড় হয়ে বসে থাকতে দেখা যায় তাকে।

এদিন কালো আউটফিটে সোনালি চুলে ঠোঁটে গোলাপি আভায় মোহনীয় ভঙ্গিতে ধরা দেন ‘বুনো হাঁস’ অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘মজা শুরু করা যাক’।

সবকিছু ঠিকই ছিলো। কিন্তু নেটিজেনরা বিষয়টিকে ভালোভোবে গ্রহণ করেননি। বরং রীতিমতো কটাক্ষ করেছেন শ্রাবন্তীকে। বিশেষ করে তার বসার ভঙ্গিমার কারণে নোংরা ভাষায় মন্তব্য করছেন নেটিজেনরা।

একজন লিখেছেন, ‘এমন ড্রাই হেয়ার ও ঠোঁটে লিপস্টিক দিয়ে কে জিমে আসে!’ আরেকজন লিখেছেন, ‘বুড়ি! বুড়ি!’ আরেকজন লিখেছেন, ‘আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন!’ কারো কথায়, ‘এমন গোছানো চুল, ঠোঁটে গোলাপি রং! এত সেজে কি জিমে আসা যায়!’ তবে অধিকাংশ মন্তব্য এমন শব্দ চয়নে করা হয়েছে যা প্রকাশের অযোগ্য।

কিন্তু এসব বিষয় মোটেও পাত্তা দেন না শ্রাবন্তী। এবারো তার ব্যত্যয় ঘটেনি। কারো মন্তব্যেই সাড়া দেননি তিনি। বরাবরের মতো এবারও মৌনতাকেই হাতিয়ার করলেন শ্রাবন্তী। আগেই জানিয়েছেন, সমালোচনাকে মোটেও পাত্তা দেন না তিনি।

শ্রাবন্তী এখন তার শরীর নিয়ে যথেষ্ট সচেতন। প্রায়ই তাকে তার শরীর চর্চার ভিডিও পোস্ট করতে দেখা যায়। শ্রাবন্তী যে জিমে যান সেখানে টলিউডের একাধিক তারকাও প্রায়ই শরীরচর্চা করেন। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, এই জিমের ফিটনেস কোচের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এ অভিনেত্রী।

এদিকে শুক্রবার (২০ জানুয়ারি) মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। এতে প্রথমবারের মতো কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করেছেন তিনি। এই সিনেমা দিয়েই দীর্ঘ প্রায় ২৫ বছর পর একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী। এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন