বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দরকার হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন : যুবলীগ চেয়ারম্যান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৭ পিএম

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে নূর পরশ বলেছেন, মানুষের উন্নয়নের জন্য দরকার হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন। দেশের মানুষ শেখ হাসিনাকে আরেকবার ক্ষমতায় দেখতে চান বলেও জানান তিনি।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি। পরশ আরও বলেন, এই মুহূর্তে আমাদের সবচেয়ে বেশি দরকার একতা। আমাদের ঐক্যবদ্ধ ও ধৈর্য্যশীল থাকতে হবে। কারণ, বিএনপি-জামায়াত পায়ে পাড়া দিয়েও ঝগড়া বিবাদ করতে চাইবে। তারা বিভিন্ন রকম উসকানি দেয়ার চেষ্টা করবে। সুতরাং, আমাদের মাথা খাটিয়ে বুদ্ধিদীপ্ত রাজনীতি করতে হবে। তারা বহির্বিশ্বে দেখাতে চাইবে, আমরা অত্যাচারী, কর্তৃত্ববাদী। আমাদের দোষ হচ্ছে, বঙ্গবন্ধু কন্যার জনপ্রিয়তার কারণে আওয়ামী লীগ তিন-তিনবার রাষ্ট্র ক্ষমতায় এসেছে।

তিনি আরও বলেন, তিনবার ক্ষমতায় থাকা পশ্চিমারাও পছন্দ করে না। দীর্ঘদিন শাসন ক্ষমতায় থাকলে পশ্চিমাদের মধ্যে অস্থিরতা কাজ করে। মানুষের উন্নয়নের জন্য দরকার হলে বঙ্গবন্ধু কন্যা আজীবন ক্ষমতায় থাকবে। এর কোনো বিকল্প নেই। এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন হচ্ছে শেখ হাসিনার জন্য। আরেকবার যেন শেখ হাসিনা ক্ষমতায় আসে তা সাধারণ মানুষ চায়।

শান্তি সমাবেশে বিএনপিকে কালসাপ উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, এদেরকে রাজনীতি থেকে নিষিদ্ধ করা উচিত। বিএনপি যতদিন রাজনীতিতে থাকবে, ততদিন দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে বলেও জানান তিনি। সমাবেশে যুবলীগ নেতারা বলেন, বিএনপি-জামায়াতের কর্মসূচি মানেই জ্বালাও-পোড়াও আর অগ্নি সন্ত্রাস। তারা সমাবেশ ঘোষণা করলেই জনগণ আতঙ্কে থাকে। এ জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিএনপি-জামায়াতের নৈরাজ্য ঠেকাতে রাজপথে থাকবে যুবলীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Masud ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৮ পিএম says : 0
Tai naki? Wait and see. You all will be in cusdody for the crime ...
Total Reply(0)
Mohmmed Dolilur ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১৫ পিএম says : 0
আপনার কথা সঠিক কিন্তু জনগণের ভোট লাগবে না কি এমনই থাকবে,যদি ভোট এর মাধ্যমে থাকেন সেই সুযোগ জনগণ পেতে হবে,উনাকে ভোট দিতে হবে,আর যদি সৌদির এবং ডুবাই কাতার বাহারাইন এর মতো হয় ভোট লাগবে না,এবং জনগণের ভোটের প্রয়োজন নেই,জনগণ ঘরে বসে বসে খাবে উনি পতি মাসে জনগণ কে বেতন দিবেন উনার রাজ ডান্ডার থেকে,সেই দায়িততে আপনি থাকবেন পারবেন সেটি করতে।
Total Reply(0)
Md. kazi kaderNewaz ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩০ পিএম says : 0
বাংলালিংক আজীবন মেয়াদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন