বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে যা জানালেন ফাতিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৮ এএম

বলিউড তারকা আমির খানের সঙ্গে অভিনেত্রী ফাতিমা সানার প্রেমের গুঞ্জন কোনো নতুন বিষয় নয়। সেই ‘দাঙ্গাল’ সিনেমার পর থেকেই তাদের নিয়ে বলিপাড়ায় চলছে কানাঘুষা। এমনকি ২০২১ সালে আমির খানের দ্বিতীয় সংসার ভাঙার কারণ হিসেবে ফাতিমাকে দুষেছেন অনেকে। এসবের মাঝেই মাসখানেক আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাতিমার একটি পোস্ট তাদের প্রেমের গুজবকে আবার উসকে দিয়েছে।

এর পরপরই ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ফাতিমা সানা বলেন, ‘এ ধরনের খবর ভীষণ অদ্ভুত! আমার মা টিভি দেখে বলেন, দেখ তোমার ছবি দেখাচ্ছে। তখন আমি বলি, হেডলাইন পড়ে দেখো কী লেখা আছে।’

ফাতিমা আরও বলেন, ‘এসব গুজব শুনে প্রথমে খুব বিরক্ত লাগত। নিজেকে বোঝাতাম এসব কী হচ্ছে? কেন হচ্ছে? কিন্তু আমি এখন নিজেকে কিছু বোঝাই না। কারণ আমি এটা বুঝতে পেরেছি, যাই করুন না কেন মানুষ আপনাকে নিয়ে কথা বলবেই।’ বলেন ফাতিমা সানা।

এসব পরিস্থিতি এখন সামলে চলা শিখে গেছেন ফাতিমা সানা। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘কেউ যদি কোনো বিষয়ে আপনাকে দোষারোপ করে তাহলে তাৎক্ষণিকভাবে তাকে গিয়ে বলা উচিত আপনি কি ভাবেন বিষয়টা এমন? আপনি যদি এগ্রেসিভ হন তাহলে সোজাসুজি গিয়ে আক্রমণ করবেন, আর যদি বিনয়ী হন তাহলে সেটা নিয়ে আলোচনা করবেন।’

উল্লেখ্য, দুটি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ফাতিমা সানা এবং মিস্টার পারফেকশনিস্ট আমির খান। এর মধ্যে প্রথম সিনেমা ‘দাঙ্গাল’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ali H Ferdous ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩০ পিএম says : 0
সম্ভবত এটা আসলেই গুজব।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন