শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

১১ মোটরসাইকেলসহ চোর চক্রের ৯ সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১৫ পিএম

কুমিল্লায় ১১টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে জেলার কোতোয়ালি মডেল থানা এলাকা এবং লালমাই থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আবদুল মান্নান এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন-কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার শাকতলা এলাকার রেশমত আলীর ছেলে শাকিব (৩৪), মধ্যম আশ্রাফপুর এলাকার শহিদ মিয়ার ছেলে মো. সৈকত (২২), লালমাই উপজেলার দত্তপুর এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে শাহাদাত হোসেন (৩৮), দেলোয়ার হোসেনের ছেলে আল আমিন (২৫), আব্দুল মান্নানের ছেলে মো. রিপন (৩৫), কোতোয়ালি মডেল থানার বালুতুপা এলাকার জসিম উদ্দিনের ছেলে রিয়াদ (২৬), নূরপুর এলাকার হোসেন মিয়া ড্রাইভারের ছেলে মাসুদ (২৮), বালুতুপা এলাকার শফিক মিয়ার ছেলে আজাদ হোসেন (৩১) এবং রামচন্দ্রপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. সায়মন (৩৩)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গ্রেপ্তারকৃতরা হত্যা, ডাকাতি এবং মাদকসহ বিভিন্ন মামলার আসামি। সংঘবদ্ধ এ চক্রটি কুমিল্লার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে কৌশলে নম্বর পাল্টে নিত। চক্রটি নতুন কেনা মোটরসাইকেল টার্গেট করত। সেগুলো চুরি করার পর সীমান্ত দিয়ে ভারতে পাচার করে দিত। পাচারকৃত মোটরসাইকেলের বিনিময়ে তারা ভারত থেকে মাদক এনে বিক্রি করত।

তিনি আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ডিবি পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকা থেকে মোট ১১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন